গানে গানে ব্যস্ত খালেদ মুন্না

০৬ মার্চ, ২০১৯   |   thepeoplesnews24

সংগৃহীত ছবি

 

মারুফ সরকার :বিনোদন প্রতিনিধি :
বর্তমান সময়ে টিভি অনুষ্ঠান, স্টেজ শো এবং এফ এম রেডিওর লাইভ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন কণ্ঠশিল্পী খালেদ মুন্না। সাম্প্রতিক সময়ে জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচের কথায় নিজের কণ্ঠ ও সুরে এবং জাহিদ বাসার পংকজের সঙ্গীত পরিচালনায় সংগীতার ব্যানারে প্রকাশ হয়েছে ‘সালাম খাজাজ’। প্রকাশ হয়েছে প্লাবন কোরেশীর কথা ও সুরে এবং রাজন সাহার সঙ্গীত পরিচালনায় ধ্রুব মিউজিক স্টেশন থেকে ‘হবে না মিলন’। গানটি বেশ ভালোই সাড়া ফেলেছে। এছাড়া অনুরুপ আইচের কথা ও রোমেল হাসানের সুর ও সঙ্গীতে ‘সোনাবউ’ গানটি ধ্রুব মিউজিক স্টেশন থেকে বাজারে ছাড়ার প্রস্তুতি চলছে।

নতুন এই গানটিও বাজারে বেশ সাড়া ফেলবে বলে বিশ্বাস করেন খালেদ মুন্না ।

তিনি বলেন, আমি আল্লাহর রহমতে গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছি। সম্প্রতি বাংলাদেশ টেলিভিশন, বাংলাদেশ বেতার, একুশে টেলিভিশন, এনটিভির বিভিন্ন অনুস্ঠানে অংশ নিয়েছি। সামনে ও আরও কয়েকটি টেলিভিশনে লাইভে অংশ নেয়ার কথা রয়েছে। সম্প্রতি একটি সিনেমায় প্লেব্যাক করলাম, যার সঙ্গীত পরিচালক ছিলেন খায়রুল বাসার হিরন এবং এটিএন টিভির সিরিয়াল বাউন্ডুলে নাটকের থিম সংয়েও কণ্ঠ দিয়েছি। নাটকটি পরিচালনা করেছেন ফরিদুল হাসান।

খালেদ মুন্না বলেন, আমি বরাবরই চেষ্টা করি শ্রোতাদের ভালো কিছু উপহার দিতে। সেই ধারাবাহিকতায় কাজ করে চলেছি। আশা করি, সামনের দিনগুলোতে দর্শক-শ্রোতাদের আরও ভালো কিছু দিতে পারবো।

এছাড়াও জিসিরিজ-অগ্নিবীণার ব্যানারে ‘বুকটা করে চিন চিন’ শিরোনামে গান করেছে সংগীত শিল্পী খালেদ মুন্না। গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন ইমরান ও অনামিকা। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ইমরান খান।

গানটি লিখেছেন সজীব শাহরিয়ার। সুর করেছেন আর আজিজ টিটু। আর সংগীত পরিচালনা করেছেন সুমন কল্যাণ। মিউজিক ভিডিওটি অগ্নিবীণার ইউটিউব চ্যনেলে এ রিলিজ হয়েছে।

 






নামাজের সময়সূচি

বুধবার, ২৪ জুলাই, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩