বেলকুচিকে মদক ও দূর্নীতি মুক্ত হিসাবে গড়ে তুলতে চাই - ইউসুফ আলী শেখ

০৫ মার্চ, ২০১৯   |   thepeoplesnews24

ছবি নিজস্ব

জহুরুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: 
আসন্ন উপজেলা নির্বাচনে সিরাজগঞ্জের বেলকুচিতে আংশগ্রহনকারী ভাইস চেয়ারম্যান প্রার্থী ইউসুফ আলী শেখ তার একান্ত সাক্ষাৎকারের সময় বলেন, আমি নির্বাচিত হলে বেলকুচি উপজেলাকে মাদক, দূর্নীতি ও বেকার মুক্ত হিসাবে গড়ে তুলতে চাই।  
 
তিনি আরও বলেন, আমি জাতীর জনক বঙ্গবন্ধুর আদর্শে গড়া একজন সৈনিক।

বাংলাদেশ আওয়ামীলীগকে আমি মনে প্রাণে ভালোবাসি। ১৯৯৮  থেকে ২০০৩ সাল পর্যন্ত বেলকুচি সরকারী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেছি। ২০০৩ থেকে ২০১৩ পর্যন্ত উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করি। এছাড়া ২০১৩ সাল থেকে এ পর্যন্ত উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহব্বায়ক হিসাবে দায়িত্ব পালন করে আসছি।  
 
ছাত্র জীবন থেকে দলীয় কারনে আমাকে একাধিক বার কারা বাস করতে হয়েছে আমাকে। আওয়ামীলীগকে ভালোবেসে নানা ভাবে নির্যাতিত হওয়ার পরে দল ছেড়ে কখনও পিছিয়ে পড়িনি আর পিছাবোও না। দলের জন্য ত্যাগ স্বীকার করেছি বলে আজ বেলকুচি উপজেলা বাসীর ভালোবাসা প্রতিফলনের ফলে আজকে আমার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসাবে উড়োজাহাজ প্রতিক নিয়ে নির্বাচনে আসা। তাদের চাওয়ার প্রেক্ষিতে আমি নির্বাচনে এসেছি আর নির্বাচিত হতে পারলে এ উপজেলাকে মাদক, দূর্নীতি ও বেকার মুক্ত এবং সাধারন মানুষদের সুখে দুঃখে চিরদিন পাশে থাকবো ইনশা আল্লাহ।





নামাজের সময়সূচি

বুধবার, ২৬ জুন, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩