ঈদের ছুটিতে সিরাজগঞ্জের সড়কে ঝরল ৫ প্রাণ

১৪ আগস্ট, ২০১৯   |   thepeoplesnews24

সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক:

ঈদের ছুটিতে সিরাজগঞ্জের মহাসড়কে সাংবাদিক দম্পতিসহ পাঁচজন প্রাণ হারিয়েছেন। গত রবিবার (১১ আগস্ট) থেকে বুধবার (১৪ আগস্ট) তিন দিনে এসব দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ১২ জন।  

 

নিহতরা হলেন- জেলার রায়গঞ্জ উপজেলার পুর্বলক্ষিকোলা বাজারের বাসিন্দা ও বগুড়া থেকে প্রকাশিত দৈনিক সাত মাথা পত্রিকার রায়গঞ্জ উপজেলা প্রতিনিধি রফিকুল ইসলাম (৪৮), স্ত্রী মোর্শেদা খাতুন (৪০), রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা এলাকার বাসিন্দা মোটর সাইকেল চালক মিঠুন দাস (৩২), ঘুড়কা ইউনিয়ন পরিষদেও গ্রাম পুলিশ মিলন চৌকিদার ও বগুড়া নন্দীগ্রাম এলাকার বাসিন্দা সাইদুর রহমান।

 

রায়গঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, ঈদের আগের দিন যাত্রীবাহীবাস সিরাজগঞ্জ শহর হয়ে রায়গঞ্জের ভিতর দিয়ে ঢাকা-বগুড়া মহাসড়কে ওঠার সময় ব্যাটারি চালিত একটি ভ্যানকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই মোর্শেদা খাতুন মারা যায়। গুরুতর আহত অবস্থায় মোর্শেদার স্বামী রফিকুল ইসলামসহ দুজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাংবাদিক রফিকুল ইসলাম মারা যায়।  

 

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকতারুজ্জামান জানান, বগুড়া থেকে ঢাকাগামী যাত্রীবাহী বাস মহাসড়কের কামার বাড়ি ব্রিজ এলাকায় মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস ও মোটরসাইকেলটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মিঠুন কুমার দাস মারা যায় এবং ১০ জন বাস যাত্রী আহত হয়। সংবাদ পেয়ে পুলিশ-ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করে। চিকিৎসাধাীন অবস্থায় আরও একজন মারা যান। এছাড়াও ওই বাসের ধাক্কায় মিলন চৌকিদার নামে এক ব্যক্তি ছিটকে জঙ্গলের মধ্যে মারা যায়। পরদিন তার লাশ উদ্ধার করা হয়।

 

এছাড়া বুধবার কড্ডা এলাকায় পাজারো গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্লাপাড়া উপজেলা বিএনপির সভাপতি কাজী কামাল ও তার স্ত্রী শিরিন আকতার আহত হন। 






নামাজের সময়সূচি

বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩