চাটমোহরে অধ্যক্ষ কর্তৃক মামলার প্রতিবাদে শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন

০৩ আগস্ট, ২০১৯   |   thepeoplesnews24

ছবি নিজস্ব

পাবনা প্রতিনিধি:
পাবনার চাটমোহর সরকারি কলেজের অধ্যক্ষ কর্তৃক শিক্ষকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন কলেজের শিক্ষক-কর্মচারী। শনিবার সকাল ১১টায় কলেজ মাঠে আধাঘন্টা ব্যাপি এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।


এ সময় বক্তব্য দেন, ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক মো. কামাল মোস্তফা, দর্শন বিভাগের সহকারি অধ্যাপক আবদুল মান্নান, প্রভাষক আবুল কালাম আনসারী, ওয়াইজ আলম স্ট্যালিন, লিলি আক্তার, রাবেয়া সুলতানা, অফিস সহায়ক মানিক মোল্লা, আবদুর রহমান, শাহনাজ পারভীন প্রমুখ।

ভুক্তভোগী শিক্ষকদের অভিযোগ, শিক্ষকদের পদসৃজন নিয়ে অধ্যক্ষ তালবাহানা করছেন। তার কারণেই বন্ধ হয়ে আছে কলেজ আত্ত্বীকরণ ফাইলের কাজ। এ নিয়ে আন্দোলনে নামায় শিক্ষকদের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন অধ্যক্ষ। তারা অতি সত্ত্বর মামলা প্রত্যাহারের দাবি জানান। তা না হলে আগামীতে কঠোর কর্মসূচীর হুশিয়ারি দেন শিক্ষকরা।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরে চাটমোহর সরকারি কলেজের অধ্যক্ষ মো. মিজানুর রহমানের নানা অনিয়ম-দুর্নীতির প্রতিবাদ জানিয়ে তার অপসারণ এবং শিক্ষক-কর্মচারীদের আত্তিকরণ ফাইল মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরে প্রেরণের দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করে আসছেন শিক্ষক-কর্মচারীবৃন্দ। 

এ নিয়ে আন্দোলনরত শিক্ষক-কর্মচারীরা এরআগে মানববন্ধন, লিফলেট বিতরণ ও পোস্টারিংসহ নানা কর্মসূচি পালন করেন। পরে অধ্যক্ষ মো. মিজানুর রহমান ১৮ জন শিক্ষক-কর্মচারীর নামে পাবনার আদালতে মানহানির মামলা দায়ের করেন।
 






নামাজের সময়সূচি

বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩