নন্দীগ্রামে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

২১ জুলাই, ২০১৯   |   thepeoplesnews24

সংগৃহীত ছবি


নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :
বগুড়ার নন্দীগ্রামে ময়ূরী বেগম (৩২) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে নন্দীগ্রাম পৌর এলাকার কলেজ পাড়ায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থকেইে নিহতের স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।  
নিহতের পিতা আনোয়ার হোসনে ও মাতা নূরজাহান বেগম মৃত্যুর ঘটনাটি হত্যার ঘটনা বলে দাবি করে বলেছে, আমার মেয়ে ময়ূরী কে মারপিট করে হত্যা করে বাড়ির পার্শ্বে বড়ইগাছের সাথে গলায়দড়ি দিয়ে ঝুলিয়ে রাখে। আমার মেয়েকে মারপিট করে নির্মমভাবে হত্যা করা হয়েছে। সে আত্মহত্যা করেনি। আমরা হত্যাকারীদের ফাঁসি চাই।  
থানা পুলিশ বলেছে, এটি হত্যা কি আত্মহত্যা বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই মর্মে আপাতত একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।
নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, আট বছর পূর্বে নন্দীগ্রাম কলেজপাড়ার ওসমান গণির ছেলে মাসুদ রানা  নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার বাসলিয়া গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে ময়ূরী বেগমকে বিবাহ করে করে। তাদের ঘরে এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। সংসার জীবনে তাদের মাঝে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। এমতাবস্থায় রবিবার সকালে মাসুদ রানার বাড়ির পার্শ্বে বড়ইগাছের সাথে গৃহবধু ময়ূরী বেগমের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ ঝুলন্ত অবস্থায় তার লাশটি উদ্ধার করে।
এ বিষয়ে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবিরের সাথে যোগাযোগ কার হলে তিনি জানান, এটি হত্যা না কী আত্মহত্যা বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য নিহত গৃহবধুর লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
 
  






নামাজের সময়সূচি

সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩