বৃক্ষরোপণে উৎসাহিত করছেন হাবিবে মিল্লাত এমপি

১৯ জুলাই, ২০১৯   |   thepeoplesnews24

ছবি নিজস্ব

নাজমুল হাসান অনিক:
সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ভদ্রঘাট বাজারের এসিআই গোদরেজ ফ্যাক্টরি পরিদর্শন এবং প্রধান অতিথি হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না।

১৯ জুলাই (শুক্রবার) সকাল ১২ টায় ভদ্রঘাট এসিআই গোদরেজ ফ্যাক্টরি প্রাঙ্গনে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। বৃক্ষরোপণের এক পর্যায়ে গাছ লাগানোর উপকারিতা তুলে ধরে সকলকে বৃক্ষরোপণের জন্য উৎসাহিত করা হয়।

বৃক্ষরোপণ শেষে দলীয় নেতাকর্মীদের নিয়ে ফ্যাক্টরির বিভিন্ন কাজকর্ম পরিদর্শন করেন হাবিবে মিল্লাত। পাশাপাশি শ্রমিকদের ভালো মন্দ জানার চেষ্টা করেন এবং তাদেরকে বৃক্ষরোপণ করার জন্য উৎসাহিত করে।

এসময় আরো উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সহসভাপতি এ্যাডঃ বিমল কুমার, ইউএনও (কামারখন্দ) জাহাঙ্গীর আলম, অফিসার ইনচার্জ হাবিবুল ইসলাম, সিরাজগঞ্জ জেলা যুবলীগের সেক্রেটারি একরামুল হক, ভদ্রঘাট ইউপি আওয়ামীলের সভাপতি আঃ মালেক খান, সাধারন সম্পাদক টি এম মোস্তফা জয়, ছাত্রলীগ নেতা সম্রাট বিপ্লব খান রাজিব প্রমুখ।

ভদ্রঘাট ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টি. এম. মোস্তফা জানান, হাবিবে মিল্লাত তার সংসদীয় আসনের সকল মানুষের মধ্যে বৃক্ষরোপণ করার মনমানসিকতা তৈরির জন্য কাজ করে যাচ্ছেন। তার এরকম উদ্যেগে পরিবেশের ভারসাম্য রক্ষা হচ্ছে। ইনশাআল্লাহ, কামারখন্দ ও সদর উপজেলায় সকল এলাকায় বৃক্ষরোপণ কর্মসূচি সার্থক হবে।






নামাজের সময়সূচি

বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩