আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য চলচিত্র ফেস্টিভ্যাল উপলক্ষে “সত্তা” পোস্টারে সাম্যতার ইঙ্গিত

১৯ জুলাই, ২০১৯   |   thepeoplesnews24

সংগৃহীত ছবি

নাজমুল হাসান অনিকঃ
বাংলাদেশে এই প্রথম সকল ধর্মের সাম্যতা নিয়ে নির্মিত হচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “সত্তা”। লগ্নি করেছে কানাডা’র আনোয়ার আজাদ ফ্লিমস ও প্রেজেন্ট বাই “স্টুডিও এফ স্টপ”l ছবির ইংরেজি নাম ‘Entity’। “A Flim For All Religious” শিরোনামে নির্মিত হতে চলছে।

ছবিটি আন্তর্জাতিক স্বল্পদৈর্ঘ্য ফেস্টিভ্যাল উপলক্ষে বাংলাদেশ,ভারত,অস্ট্রেলিয়া ও কানাডায় প্রদর্শনী হবে l কৌশিক গুহ’র পরিচালনায় ছবিটি নির্মিত হতে চলছে। এ ছবির একটি পোস্টার সোশ্যাল মিডিয়াতে প্রকাশ হয়েছে গত বুধবার। যা নিয়ে আগ্রহী দেখা গেছে চলচ্চিত্রপ্রেমীদের।

তবে এটি অফিশিয়াল পোস্টার নয় বলে জানিয়েছেন নির্মাতা কৌশিক। তিনি বলেন, “পোস্টারটি শুধুমাত্র আন্তর্জাতিক উৎসবের জন্য বানানো হচ্ছে। ওইসব উৎসব মাথায় রেখে এই স্বল্পদৈর্ঘ্য চলচিত্রটি বানানো হচ্ছে। আশা করা যায়, “সত্তা” সকলের মন জয় করবে এবং বিশ্বের সামনে বাংলাদেশের নাম উজ্জ্বল করবে।

এছাড়া আনোয়ার আজাদ ফ্লিমসের কর্ণধার আনোয়ার আজাদ জানান, “ছবির কাহিনী সম্পূর্ণ মৌলিক। আশা করি, স্বল্পদৈর্ঘ্য চলচিত্রটি সকলের হৃদয়ে জায়গা করে নিবে।  এছাড়া আমার প্রযোজনায় প্রথম চলচিত্র “মায়াবতী” আগামী সেপ্টেম্বরে রিলিজ পেতে চলছে।

“মায়াবতী” র মায়া আসছে সকল দর্শককে মায়ায় বাঁধতে, প্রথমবারের মত আমার চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করলেন জনপ্রিয় অভিনেত্রী তিশা। এ চলচ্চিত্রের মাধ্যমেই প্রথমবারের মত বড় পর্দায় জুটিবদ্ধ হলেন তিশা ও ‘স্বপ্নজাল’ খ্যাত নায়ক ইয়াশ রোহান”।

এছাড়া “সত্তা” স্বল্পদৈর্ঘ্য চলচিত্রে ক্যামারায় থাকছেন মোহাম্মদ রফিক, মিউজিক  এ্যান্ড সাউন্ড ডিজাইনে ইশতিয়াক এমিল এবং তন্ময় বৈষ্ণব সহ প্রমূখ।






নামাজের সময়সূচি

বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩