পদ্মা সেতু নিয়ে গুজব রুখতে আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তা নেয়ার আহ্বান

১০ জুলাই, ২০১৯   |   thepeoplesnews24

ফাইল ছবি

অনলাইন ডেস্ক:

পদ্মা সেতুতে মানুষের মাথা লাগছে-ফেসবুক, ইউটিউবসহ সামাজিক যোগাযোগ মাধ্যমের প্রতিটি শাখায় এমন গুজব ছড়িয়ে জনমনে বিভ্রান্তি ছড়াচ্ছে কিছু কুচক্রী মহল।  

তাই পদ্মা সেতু নিয়ে কোন ধরণের গুজব ও মিথ্যাচারে বিভ্রান্ত না হতে দেশবাসীর প্রতি অনুরোধ জানিয়েছে পদ্মা বহুমুখী সেতু প্রকল্প কর্তৃপক্ষ।  মঙ্গলবার এক বিজ্ঞপ্তিতে পদ্মা বহুমুখী সেতু কর্তৃপক্ষ এই আহ্বান জানায়।  

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পদ্মা সেতু নিয়ে মিথ্যাচার করছে একটি মহল।  এটি একটি গুজব।  এর কোনো সত্যতা নেই।  এমন অপপ্রচার আইনত দণ্ডনীয় অপরাধ।  এ ধরণের গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য দেশবাসীকে অনুরোধ করা যাচ্ছে।

এদিকে পদ্মা সেতু নিয়ে মিথ্যাচার রুখতে সামাজিক যোগাযোগ মাধ্যমে নজরদারি করছে আইনশৃঙ্খলা বাহিনী।  সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশবিরোধী গুজব ও বিভ্রান্তি রুখতে সক্রিয় রয়েছে তারা। 

এই বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর একজন জ্যেষ্ঠ কর্মকর্তা বলেন, দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে কিছু দেশবিরোধী চক্র ষড়যন্ত্র করছে।  তারই অংশ হিসেবে পদ্মা সেতু চালু করতে মানুষের মাথা লাগবে, উদ্ভট ও বিভ্রান্তিকর তথ্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা সংবাদ ছড়ানো হচ্ছে।  যদিও এই ধরণের গুজব ছড়ানো আইনত দণ্ডনীয় অপরাধ। 

তিনি আরো বলেন, পদ্মা সেতু নিয়ে কেউ এমন মিথ্যাচার ছড়ালে জরুরি জাতীয় সেবা ৯৯৯ এ ফোন করে, অথবা স্থানীয় থানায় জানানোর জন্য সকলকে অনুরোধ করছি।  পদ্মা সেতু হলো দেশের গৌরব ও শক্তিশালী অর্থনীতির উজ্জ্বল দৃষ্টান্ত।  সুতরাং মিথ্যাচার করে দেশের গৌরবহানি করাটা মেনে নেয়া হবে না।






নামাজের সময়সূচি

বুধবার, ২৪ জুলাই, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩