লিওনেল মেসি সর্বকালের সেরা ফুটবলার : ব্রাজিল তারকা সিলভা

৩০ জুন, ২০১৯   |   thepeoplesnews24

ফাইল ছবি

অনলাইন ডেস্ক:

বাংলাদেশ সময় অনুযায়ী, বুধবার ভোর সাড়ে ছয়টায় মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। তার আগে কথার যুদ্ধের পরিবর্তে সমীহের ছাপ দেখাচ্ছে ব্রাজিল। লিওনেল মেসিকে সর্বকালের সেরা ফুটবলার বলে দাবি করলেন দলের সেরা ডিফেন্ডার থিয়াগো সিলভা।  

কোপা আমেরিকায় মেসিকে নিয়ে অনেক সমালোচনা হচ্ছে। যদিও মেসির আর্জেন্টিনা সহজেই গ্রুপ পর্বের শেষ ম্যাচে জয় ছিনিয়ে এনেছে।  সিলভার মতে, কোনো সন্দেহ নেই, পাঁচবাবের ব্যালন ডি অর জয়ী মেসি সর্বকালের সেরা খেলোয়াড়ের দাবি রাখেন। “আমার কাছে মেসি ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়, আমার দেখা মতে সে-ই সেরা”।  

এবারের কোপা আমেরিকায় ব্রাজিলকে যথেষ্ট লড়াই করতেও হয়েছে। কোয়ার্টার ফাইনালে প্যারাগুয়ের বিপক্ষে গোলশূন্য ড্রয়ের পর ম্যাচ জেতে তারা টাইব্রেকারে। সেমিফাইনালে আবার ল্যাটিন পরাশক্তি আর্জেন্টিনা। কোপা আমেরিকার লড়াইয়ে আর্জেন্টিনার চেয়ে মুখোমুখি লড়ইয়ে পিছিয়ে সেলেসাও শিবির।আসরে চার ম্যাচে একটি গোল করেছেন মেসি।  তবে যে কোনো ম্যাচে মেসি তার জাদু দেখাবেন মনে করছেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার। 

“প্রতিটা সময়ে আমরা একে অন্যের প্রতিপক্ষ হয়েছি। চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনা বনাম পিএসজিতে আমরা পরস্পরের প্রতিপক্ষ ছিলাম। এবার কোপা আমেরিকায় প্রতিপক্ষ হচ্ছি ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচে। তার বিপক্ষে আগে থেকে পরিকল্পনা করে কোনো কিছু করা সম্ভব না।  যে কোনো দলের বিপক্ষে সে পার্থক্য গড়ে দিতে পারে”। সিলভার মতে, মেসি যেদিন সেরাটা খেলবে, সেদিন কোনো প্রতিপক্ষ ছাড় পাবেনা। “সেন্টার ব্যাক হিসেবে সবদিক নিয়ে পরিকল্পনা করতে হয়। মেসি সাধারণত বাঁপ্রান্ত দিয়ে আক্রমণ করে, তবে ডান প্রান্তেও আক্রমণ করে থাকে”।






নামাজের সময়সূচি

বুধবার, ২৪ জুলাই, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩