আসছে মেহেদী অভি’র ‘পিরীতের নাগর’

২৮ জুন, ২০১৯   |   thepeoplesnews24

ছবি নিজস্ব


বিনোদন প্রতিবেদক:
নড়াইলের ছেলে মেহেদী অভি নাম লিখিয়েছেন বাংলা চলচ্চিত্রে। পরিচালক মীর টিপু সুলতান নির্মান করছে চলচ্চিত্র ‘পিরীতের নাগর’। এই সিনেমার মূল চরিত্রে অভিনয় করছেন অভি। বিপরীতে রয়েছেন অভিনেত্রী সামিয়া মিতু।

‘পিরীতের নাগর’ নিয়ে পরিচালক মীর টিপু সুলতান বলেন, আমরা চেষ্টা করেছি সুন্দর ভাবে কাজটি করার। অভি এবং মিতু খুব সুন্দর অভিনয় করেছে। আমাদের টেমের সবাই খুব দক্ষতার সাথে কাজ করেছে। ভালোবাসা পেলে সিনেমাটি দর্শক প্রিয়তা পাবে ‘পিরীতের নাগর’।

‘পিরীতের নাগর’ গল্পটি নিয়ে অভি বলেন, গল্পটি অনেক সুন্দর। আমরা ইতিমধ্যে গাজিপুরের বেশ কিছু যায়গাতে শ্যুটিং করেছি। ‘পিরীতের নাগর’ সিনেমায় দর্শক আমাকে মূল চরিত্রে দেখতে পাবে। আশা করি সিনেমাটি দর্শকের মনে যায়গা করে নিবে। সব কিছু ঠিক থাকলে আগামী ঈদে মুক্তি পাবে সিনেমাটি।

অভি আরও বলেন, আমাদের দেশে এখন মৌলিক গল্পের অভাব। আমরা একটি প্রেমের গল্প নিয়ে দর্শকের সামনে হাজির হতে যাচ্ছি। দর্শকের মনে যায়গা করে নেওয়ার জন্য আমরা কাজটি করেছি। আমাদের টিমের সবাই খুব ভালো কাজ করেছে। আমাদের জন্য সবাই দোয়া করবেন।

অভিনেত্রী সামিয়া মিতু বলেন, ‘পিরীতের নাগর’ গল্পটি দারুন। দর্শকের অনেক ভালো লাগবে। আমরা সবাই খুব পরিশ্রম করছি সিনেমাটির জন্য। আশা করি সবার ভালো লাগবে।






নামাজের সময়সূচি

বুধবার, ২৪ জুলাই, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩