পাবনায় ভাতিজাকে শ্বাসরোধে হত্যার অভিযোগ ; চাচী আটক

২৫ জুন, ২০১৯   |   thepeoplesnews24

ছবি নিজস্ব

 

পাবনা প্রতিনিধি :
পাবনার সাঁথিয়ার উপজেলার করমজা মল্লিকপাড়া গ্রামে চাচীর হাতে তিন বছরের ভাতিজা রবিউল ইসলাম খুন হয়েছে। এ ঘটনায় জড়িত অভিযোগে চাচী কনা খাতুন (৩২) কে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জুন) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহত শিশু রবিউল উপজেলার করমজা মল্লিকপাড়া গ্রামের শামিম ফকিরের ছেলে। আটক কনা একই গ্রামের শাহীন হোসেনের স্ত্রী।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন জানান, মঙ্গলবার সকাল থেকে শামিম ফকিরের তিন বছরের শিশুপুত্র রবিউল ইসলাম নিখোঁজ হয়। পরিবারেরর লোকজন অনেক খোঁজাখুজির পর বিকেলে শামিমের ভাই শাহিনের টয়লেট থেকে শিশুটির মরদেহ দেখতে পায়। স্থানীয়রা পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে গলায় ওড়না পেঁচানো অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।  

ওসি জাহাঙ্গীর আরো বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে শিশুটির চাচী কনা খাতুনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুটিকে শ্বাসরোধে হত্যার কথা স্বীকার করেছে চাচী কনা। 

পুলিশের ধারণা, পুর্ব বিরোধে এই হত্যা সংঘটিত হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বুধবার নিহত শিশুর মরদেহের ময়নাতদন্ত পাবনা জেনারেল হাসপাতালে সম্পন্ন হবে।






নামাজের সময়সূচি

বুধবার, ২৪ জুলাই, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩