নেশার টাকা যোগার করতেই চুরি করেন ব্যাপারীপাড়া প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী বন্ধন

২৫ জুন, ২০১৯   |   thepeoplesnews24

ছবি নিজস্ব

নিজস্ব প্রতিবেদক:

নেশার টাকা যোগার করতেই রাতে চুরি করেন সিরাজগঞ্জ পৌর এলাকার শাহেদনগর ব্যাপারীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দপ্তরী কাম নৈশ প্রহরী মাহবুবুর রহমান বন্ধন।   গত ২৩ জুন ভোরে পৌর এলাকার কাঠেরপুলের এনামুল স্টোরে চুরি করতে গিয়ে হাতেনাতে আটক হলে গণপিটুনি দেয় স্থানীয় জনতা।   পরে স্থানীয়রা ১৫ হাজার টাকা জরিমানা করে তাকে ছেড়ে দেয়।  

স্থানীয় এলাকাবাসী জানান, দপ্তরী কাম নৈশ প্রহরী মাহবুবুর রহমান বন্ধন ইয়াবা ও প্যাথেডিন নেশাসক্ত হওয়ায় মাঝে মধ্যেই রাতে বিভিন্ন দোকান ও স্টোরে চুরি করেন। গত ২৩ জুন ভোরে পৌর এলাকার কাঠেরপুলের এনামুল স্টোরে চুরি করতে গিয়ে হাতেনাতে আটক হলে গণপিটুনির শিকার হন স্থানীয় জনতার হাতে।   পরে স্থানীয় মুরুব্বীরা ১৫ হাজার টাকা জরিমানা নিয়ে তাকে ছেড়ে দেয়।   এর আগেও শহরের এস.এস রোডস্থ বিসমিল্লাহ স্টোরেও চুরি করতে গিয়ে সিসি ক্যামেরায় ধরা পড়েছিল বন্ধন।   সেখানেও ৫ হাজার টাকা জরিমানা দিয়ে সে ছাড়া পায়।   এছাড়াও সে বিদ্যালয়ের আশপাশের বিভিন্ন দোকান থেকে বাকি সদাই নিয়ে অন্য দোকানে বিক্রি করে নেশার টাকা যোগার করে থাকেন বলেও অভিযোগ রয়েছে।  ইয়াবা ও প্যাথেডিন নেশাসক্ত হওয়ায় দপ্তরী দিনদিন বেপরোয়া হয়ে উঠেছেন।  তার ভয়ে প্রধান শিক্ষক ও অন্যান্য শিক্ষকরা মুখ খুলতে সাহস পায় না। স্থানীয় এলাকাবাসী ম্যানেজিং কমিটির সভাপতি ও প্রধান শিক্ষকের নিকট মাদকাসক্ত দপ্তরী কাম নৈশ প্রহরী মাহবুবুর রহমান বন্ধনের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়েছেন। 

ব্যাপারীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শাহাদাৎ হোসেন বুদ্ধিন ও প্রধান শিক্ষক রহিমা খাতুন জানান, চুরি করার কথা শুনেছি। ১৫ জরিমানা দিয়ে দপ্তরী বন্ধনকে ছেড়ে দিয়েছে স্থানীয় মুরুব্বীরা। 

এ বিষয়ে আগামী বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় পরিচালনা কমিটির মিটিং ডাকা হয়েছে।  আলোচনা সাপেক্ষে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। 

 

 






নামাজের সময়সূচি

বুধবার, ২৪ জুলাই, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩