রাজশাহীর চারঘাটে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন শুভ উদ্ধোধন

২২ জুন, ২০১৯   |   thepeoplesnews24


আতিকুর রহমান,চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আয়োজনে সারাদেশের ন্যায় চারঘাটেও জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ১ম পর্যায়ে উপলক্ষে গতকাল শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা কাকরামারী, সারদা, চারঘাট কামিউনিটি সেন্টন পরিদর্শন করেন ও জাতীয় ভিটামিন এ+ ক্যাম্পেইন শুভ উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার নূর-উর- রহমান।  

উক্ত অনুষ্ঠানের সভায় সভাপতিত্বে করেন উপজেলা প: প: কর্মকর্তা হাবিবুর রহমান। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার মো: নূর-উর-রহমান। সভায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা: গোপেন্দ্রনাথ আর্চাষ্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হক, সহকারী কমিশনার ভুমি আনিসুর রহমান, আরএমও মোজাম্মেল হক, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অর্থোপেডিক ডা: মতিউল ইসলাম, মেডিসিন ডা: অশোক ইকবাল, মডেল থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুর বারি, এমটিইপিআই মনিমুল হক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ৬টি ইউনিয়ন ও পৌরসভায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৬ থেকে ১১ মাস বয়সী ২৫৭৫ জন শিশুকে একটি নীল রঙ্গের ভিটামিন এ ক্যাপসুল ও ১২-৫৯ মাস বয়সী ২২৫৩৪ জনকে লাল রঙ্গের ভিটামিন খাওয়ানো হয়।   






নামাজের সময়সূচি

বুধবার, ২৪ জুলাই, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩