ইন্দুরকানীতে বেপরোয়া মটর সাইকেল চালানোই প্রাণ গেল ছাত্রলীগ নেতাসহ ২জন

১৪ জুন, ২০১৯   |   thepeoplesnews24

ফাইল ছবি


পিরোজপুর প্রতিনিধিঃ
পিরোজপুরের ইন্দুরকানীতে বেপরোয়া মটরসাইকেল চালানোই দুর্ঘটনার শিকার হয়ে চিকিৎসক মনিরুল ইসলাম গাজীর মৃত্যুর পর গুরুতর আহত ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল সাকিবও মারা গেছেন। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে গুরতর আহত ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল সাকিব খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শংকটাপন্ন অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নিয়ে যাওয়ার পথে মারা যান। নিহত সাকিব উপজেলার গাবগাছিয়া গ্রামের আবু জাফর মুহাঃ সালেহ বিন হেলালীর ছেলে এবং ইন্দুরকানী সরকারি ক‌লেজ ছাত্রলী‌গের (ইয়ার ক‌মি‌টি) সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু স্মৃ‌তি পাঠাগা‌রের সভাপ‌তি ছি‌লেন।
  স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৩ জুন) সকাল সাড়ে ১০ টার দিকে আব্দুল্লাহ আল সাকিব মোটরসাকেল চালিয়ে ঘোষেরহাট থেকে বেপরোয়া ভাবে ইন্দুরকানী আসার পথে ইন্দুরকানী-কলারন সড়কের উপজেলা প্রাণী সম্পদ অফিসের সামনের সড়কে নিজ বাড়ি থেকে বের হয়ে হাঁটা অবস্থায় স্থানীয় মনিরুল ইসলাম গাজী নামে এক চিকিৎককে পিছন থেকে চাপা দিলে দু’জনেই ছিটকে রাস্তার বাইরে পড়ে গুরুতর আহত হন। পরে তাদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দুপুর ১টার দিকে মনিরুল ইসলাম গাজী(৫৭) মারা যান এবং গুরুতর আহত অপর ছাত্রলীগ নেতা সাকিবকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে বৃহস্পতিবার রাত ১১ টার সময় ছাত্রলীগ নেতা সাকিবও মারা যান।  
উল্লেখ্য, নিহত মো. মনিরুল ইসলাম গাজী পোশায় চোখের চিকিৎসক ছিলেন। তিনি খুলনায় একটি হসপিটালে চিকিৎসক হিসেবে থাকলেও সম্প্রতি তিনি তার এলাকায় নিজস্ব চেম্বারে চিকিৎসা দিয়ে আসছিলেন বলে ঐ এলাকার বাসিন্দা উপজেলা স্চ্ছোসেবক লীগের সাধারন সম্পাদক আব্দুলাহ আল মামুন জানান।  
এদিকে দুজনার এ মর্মান্তিক মৃত্যুতে এলাকায় আত্মীয়-স্বজন সহ পাড়া প্রতিবেশীর  মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।  
  ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান এ প্রতিবেদককে বলেন, বৃহস্পতিবার সকালে মটর সাইকেল দুর্ঘটনায় মনিরুল ইসলাম এবং সাকিব নামে দুজন গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় মনিরুলকে খুলনা এবং সাকিবকে ঢাকা নেয়ার পথে দুজনেই মারা যান।  

 






নামাজের সময়সূচি

বুধবার, ২৪ জুলাই, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩