বেলকুচিতে গাঁজা দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই আটক

১১ জুন, ২০১৯   |   thepeoplesnews24

ছবি নিজস্ব

জহুরুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: 

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নে কলাগাছি গ্রামে এক মুদি দোকানদাকে ফাঁসাতে গিয়ে রবিউল ইসলাম রবি (২৩) নামের এক যুবক নিজেই আটক হয়েছে থানা পুলিশের হাতে।  

 

গত শুক্রবার সন্ধ্যায় উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের কলাগাছি গ্রামের আব্দুল হামিদ প্রামানিকের ছেলে নুরু ইসলাম নুরুকে ফাঁসাতে গিয়ে ছিলেন দৌলতপুর ইউনিয়নের চর নবীপুর গ্রামের মৃত ছানোয়ার হোসেনের ছেলে রবিউল ইসলাম রবি। সে এখন নিজই পুলিশে হাতে আটক হয়ে জেল হাতে রয়েছে।  

 

ভুক্তভোগী মুদি দোকানদার নুরুল ইসলাম নুরু জানায়, আমার  দোকানের সামনে গাঁজা লুকিয়ে  রেখে আমাকে ফাঁসানোর চেষ্টা করে রবিউল ইসলাম রবি নামের এক জন। কিন্তু স্থানীয় প্রতিবেশীরা বিষয়টি জানার পর প্রশাসনের কাছ থেকে আমাকে ছাড়িয়ে রাখে এবং তদন্ত সাপেক্ষে আমাকে ফাঁসাতে গিয়ে রবি নিজেই ধরা খায়। ভুক্তভুগী আরও বলেন, যে আমাকে এই ষড়যন্ত্র করে ফাঁসানোর চেষ্টা করছেন তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।  

 

কলাগাছি বাজারের ইজাদার আনছার আলী ও গ্রাম প্রধানের একজন নুরুল ইসলাম জানায়, নুরু দীর্ঘদিন ধরে বাজারে মুদিখানা দোকানদারী করে আসছে। সে অত্যান্ত ভালো লোক। তার দ্ধারা এ ধরনের কাজ হতে পারে না। যে এই ষড়যন্ত্র করছে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

 

এছাড়া ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলাউদ্দিন শেখ জানান, তার বিরুদ্ধে যে ষড়যন্ত্র তা মেনে নেওয়া যায় না। যে এই ষড়যন্ত্রের সাথে জরিত তার উপযুক্ত শান্তি চাই।

 

বেলকুচি থানার অফিসার ইনর্চাজ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান গত শুক্রবার সন্ধ্যায় কালগাছি বাজারে এক দোকানের ভিতর গাজা বিক্রির সন্ধান পাই। সেখানে থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সবুরকে ঘটনাস্থলে পাঠিয়ে দেয়া হয়। সেখানে গিয়ে দেখে মুদি দোকানদাকে ফাঁসানোর চেষ্টা করা হয়। যে ফাঁসানোর চেষ্টা করেছে তাকে তল্লাশি করে তার কাছ থেকে ৪০ গ্রাম গাজাসহ আটক করা হয়েছে। সে এখন জেল হাজতে রয়েছে।






নামাজের সময়সূচি

রবিবার, ১৮ আগস্ট, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩