শ্রীলঙ্কার থেকে আজ টাইগারদের বড় প্রতিপক্ষ বৃষ্টি

১১ জুন, ২০১৯   |   thepeoplesnews24

সংগৃহীত

অনলাইন ডেস্ক:

বিশ্বকাপের সেমিফাইনালে যেতে হলে বাংলাদেশকে ৯ ম্যাচের মধ্যে অন্তত ৫টিতে জয় পেতে হবে। তারই ধারাবাহিকতায় বিশ্বকাপের প্রথম ম্যাচে শক্তিশালী দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করে টাইগাররা। পরে অবশ্য বাকি দুই ম্যাচ জিততে পারেনি বাংলাদেশ।

এখন বাকি ৬টি ম্যাচে এর মধ্যে অন্তত ৪টি জয় দরকার বাংলাদেশের। বিশ্বকাপ শুরুর আগে বাংলাদেশ যে চারটি ম্যাচ শিওর শট ধরেছিল তার মধ্যে অন্যতম ছিল শ্রীলঙ্কার বিপক্ষের ম্যাচটি। কিন্তু ব্রিস্টলের আবহাওয়া পূর্বাভাস বলছে বৃষ্টির বাঁধায় পরিত্যক্ত হতে পারে বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার ম্যাচটি যার ফলে টাইগারদের সেমিফাইনাল হুমকির মুখে পরতে পারে।

পরিসংখ্যান কিংবা রের্কড বুকে হাথুরুর লঙ্কা এগিয়ে থাকলেও সাম্প্রতিক পার্ফরম্যান্স কিংবা ওয়ানডে র‍্যাংকিংয়ে এগিয়ে আছে বাংলাদেশ। বাংলাদেশ-শ্রীলঙ্কা শেষ ৫টি ম্যাচে মাশরাফিরা ২টি ম্যাচ জিতেছে বড় ব্যাধানে। কিন্তু এত রেকর্ড কিংবা পরিসংখ্যান কোন কিছুই আজ হিসাবে আসবে না যদি বিস্টলের বৃষ্টি না থামে।

ব্রিস্টলের আবহাওয়া পূর্বাভাস বলছে আজ সারাদিনই থেমে থেমে পরবে বৃষ্টি, আর এটা যদি সত্যি হয় তাহলে ম্যাচ পরিত্যক্ত হওয়ার শঙ্কাই বেশি। আবার ইংল্যান্ডের আবহাওয়ার যে কিছুক্ষণ পর পরই রং পাল্টায়, তাতে খেলা কিছু হলেও হতে পারে। সমর্থকরা তো অবশ্যই, টাইগাররাও মনেপ্রাণে চাইছেন খেলাটা হোক। খেলা হলে আমরা জিতবই এমন কোনো নিশ্চয়তা নেই। কিন্তু খেলা না হলে খুব আফসোস থেকে যাবে। ম্যাচ পণ্ড হওয়া অবশ্য কারোরই কাম্য নয়। টাইগারদের সামনে তাই আজ শ্রীলঙ্কার চেয়ে বড় প্রতিপক্ষ আবহাওয়া ও বৃষ্টিই।






নামাজের সময়সূচি

বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩