অবিচারের শিকার আব্বাস পরিবার, শঙ্কিত নেতারা

২৬ মে, ২০১৯   |   thepeoplesnews24

ফাইল ছবি

অনলাইন ডেস্ক:

নিউজ ডেস্ক: ইদানীং বিএনপির রাজনৈতিক কর্মকাণ্ডে মির্জা আব্বাসকে এমনিতেই দেখা যায় না। মির্জা আব্বাসের বর্তমান অবস্থা নিয়ে দলের অভ্যন্তরে চলছে নানা গুঞ্জন। বলা হচ্ছে, দলের ক্রমাগত অবহেলায় দলের প্রতি অভিমান করে নিজেকে সরিয়ে রাখছেন মির্জা আব্বাস।

এই বিষয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, যতদূর জানতে পেরেছি-দলের উপর রাগ করে তিনি রাজনৈতিক কার্যক্রম থেকে দূরে থাকছেন। এছাড়া তিনি আশা করেছিলেন, তার স্ত্রী আফরোজা আব্বাস সংসদে দলের সংরক্ষিত আসনে মনোনয়ন পাবেন। অথচ মনোনয়ন দেয়া হলো রুমিন ফারহানাকে। যার কারণে ইদানিং আফরোজাকেও দলীয় কর্মকাণ্ডে কম উপস্থিত হচ্ছেন।

গয়েশ্বর আরো বলেন, আফরোজাকে মূল্যায়ন না করায় ক্ষুব্ধ হয়েছে আব্বাস পরিবার। এই ক্ষোভ তারা গোপন রাখেননি, প্রকাশ্যেই তারা এখন তারেক রহমানের সমালোচনা করছেন। এর ফলে মির্জা আব্বাস এবং তার স্ত্রী শেষ পর্যন্ত বিএনপি ছাড়বেন কিনা কিংবা তারা নিষ্ক্রিয় হয়ে যাবেন কিনা সেটাই দেখার বিষয়।

এ প্রসঙ্গে ২০ দলীয় জোটের শরিক এলডিপি’র চেয়ারম্যান অলি আহমদ এর সঙ্গে কথা হলে তিনি বলেন, মির্জা আব্বাস বিএনপির সবচেয়ে বড় ডোনার। ২০ দলের অধিকাংশ নেতাই মনে করেছিলো আফরোজা আব্বাসই হয়তো মনোনয়ন পাবেন। কিন্তু মনোনয়ন দেয়া হলো ব্যারিস্টার রুমিন ফারহানাকে। এটি খুবই দুঃখজনক বিষয়।

তিনি আরো বলেন, শুনেছি-মনোনয়ন বঞ্চিত হওয়ার কারণে আব্বাস পরিবার অভিমান করেছেন। মির্জা আব্বাসের মতো নেতা বিএনপি ছেড়ে দিলে আগামীতে বিএনপিকে বিপদে পড়তে হতে পারে।

 






নামাজের সময়সূচি

বুধবার, ২৪ জুলাই, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩