গোড়ালির গুরুতর ইনজুরিতে কস্তা

২২ মে, ২০১৯   |   thepeoplesnews24

সংগৃহিত

অনলাইন ডেস্ক:

পায়ের গোড়ালির ইনজুরিতে পড়লেও হাড়ের জখম থেকে রক্ষা পেলেন অ্যাটলেটিকো মাদ্রিদের স্ট্রাইকার দিয়েগো কস্তা। মঙ্গলবার বেইটার জেরুজালেমের বিপক্ষে ক্লাবের হয়ে প্রীতি ম্যাচে অংশগ্রহণ করার সময় এই ইনজুরিতে পড়েন কস্তা। ম্যাচে অ্যাটলেটিকো ২-১ গোলে পরাজিত হয়।

স্প্যানিশ এই স্ট্রাইকার খুবই বাজে একটি মৌসুম কাটাচ্ছেন। এমনিতেই ফর্মহীনতায় ভুগছিলেন তিনি। তার উপর আবার নিষেধাজ্ঞার কবলে পড়ায় লা লীগার সর্বশেষ সাত ম্যাচ খেলতে পারেননি। রেফারিকে অপদস্থ করার অভিযোগে আট ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছিলেন তিনি। ৬ এপ্রিলের পর মঙ্গলবার ইসরাঈলি ক্লাবের সঙ্গে প্রীতি ম্যাচে প্রথম খেলতে নেমেছিলেন তিনি। কিন্তু মাত্র ২৮ মিনিট মাঠে টিকতে পেরেছেন কস্তা। বাঁ পায়ের গোড়ালি গুরুতরভাবে মচকে যাবার কারণে মাঠ ছাড়তে হয় তাকে। পরীক্ষায় তার হাড়ে কোন ধরনের চিড় ধরা পড়েনি। এখন পেশীজনিত কোন সমস্যার হয়েছে কি-না সেটি পরখ করার জন্য ফের তাকে পরীক্ষা করানো হবে।

টেডি মালচা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে অ্যাটলেটিকোর হয়ে একমাত্র গোলটি করেছেন আতোয়ান গ্রিজম্যান। এই ম্যাচটিই হয়তো ফরাসি তারকার শেষ ম্যাচ। কারণ আসন্ন দলবদলে ক্লাব ছেড়ে দেয়ার ইচ্ছার কথা আগেই ঘোষণা দিয়ে রেখেছেন গ্রিজম্যান।






নামাজের সময়সূচি

বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩