বিএনপির কাছ থেকে আর কিছু পাওয়ার নেই, বললেন তৈমুর আলম

২০ মে, ২০১৯   |   thepeoplesnews24

সংগৃহিত

অনলাইন ডেস্ক:

নিউজ ডেস্ক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন বঞ্চিত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা এবং নারায়ণগঞ্জের বলিষ্ঠ নেতা তৈমুর আলম খন্দকার বলেছেন, বিএনপির কাছ থেকে আর কোনো কিছু পাওয়ার আশা নেই তার।

তৈমুর আলম কিছুটা ক্ষোভ ও দল নিয়ে বাণিজ্যের প্রসঙ্গ টেনে বলেন, দেশের রাজনীতির সার্বিক পরিস্থিতি কলুষিত হয়ে গেছে। রাজনীতি টাকার কাছে জিম্মি হয়ে পড়েছে। তাই এই অবস্থায় আমার কোনো কিছু চাওয়া নেই। দল থেকে কোনো কিছু পাওয়ার আশা নেই। দলকে আমি ভালোবাসি, দলের সঙ্গে নানা স্মৃতি বিজড়িত বলে আমি আমার মতো করে কাজ করে যাব। বস্তুত কিছু পাওয়ার আশায় নয়। আমি বুঝে গেছি বিএনপির কাছ থেকে কিছু পাওয়া যাবে না আর।

তিনি আরো বলেন, পরিস্থিতি যেমনই হোক এই মুহূর্তে সব থেকে গুরুত্বপূর্ণ বেগম খালেদা জিয়ার মুক্তি। কিন্তু সে ব্যাপারে কারো কোনো ভ্রুক্ষেপ নেই। আন্দোলন, আন্দোলন বলে টিভি-পত্রিকার সামনে গলা ফাটিয়ে লাভ কি? ঈদ, পূজা আর হজের পরে আন্দোলন করার পুরনো ঘোষণা বাদ দিয়ে অবিলম্বে রাজপথে নামতে ব্যর্থ নেতারা। এদের নিয়ে কিছু বলতে চাই না।

প্রসঙ্গত, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-১ আসন থেকে বিএনপির প্রাথমিক মনোনয়ন পেয়েছিলেন তৈমুর আলম। তবে চূড়ান্ত মনোনয়ন থেকে বঞ্চিত হন তিনি। শুরুতে এ নিয়ে তার কর্মী সমর্থকরা গুলশান কার্যালয়ে বিক্ষোভ করে। তখন ভাঙচুরের ঘটনাও ঘটে।

এর আগে ২০১১ সালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থী হলেও ভোটের আগের দিন রাতে তাকে বসিয়ে দেওয়া হয়েছিল। তৈমুর আলম তখন রাগে-দুঃখে তুলনা করেছিলেন কোরবানি হয়ে যাওয়ার সঙ্গে। যা নিয়ে দলের ভেতরে বাইরে নানা সমালোচনা হয়েছিল। সেই ক্ষোভের কথা এখনো ভোলেননি তিনি।

এমন প্রেক্ষাপটে তিনি বলেন, রাজনীতি দূষিত হয়ে গেছে। টাকাওয়ালাদের পকেটে চলে গেছে। তাই আমি আর দল থেকে বেশি কিছু আশা করি না। তেল মাখামাখি আর তেলের বাটি দিয়ে রাজনীতি করতে হয়। এসব আমার পছন্দ না।






নামাজের সময়সূচি

বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩