বিজ্ঞাপণ নির্মাণ অনেকটাই চ্যালেঞ্জিং কাজ -আল ফরহাদ

১২ মে, ২০১৯   |   thepeoplesnews24

ফাইল ছবি

 

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি :
সম্প্রতি বেশ কয়েকটি বেসরকারি টেলিভিশনে  ‌''এবার হোক শুরু'' শিরোনামে 'গুরু' এনার্জী ড্রিংক এর  বিজ্ঞাপন ব্যাপক দর্শকপ্রিয়তা পেয়েছে, বিজ্ঞাপনে আছেন  টয়া ও একে.এম ইতমাম। তাদের পাশাপাশি  দেখা যায় সুজন ইউসুফ ও আরিয়ান চক্রবর্তী সহ অনেক তরুন শিল্পিদের।   এডভেঞ্চার ও মোটিভেটিং গান ও সুরটি এখন তরুনদের অনেকেরই মুখে মুখে।
 
এ বিষয়ে  নির্মাতা আল ফরহাদ বলেন - গুরু মূলত তরুনদের প্রডাক্ট। তাই চেষ্টা করেছি তারুন্য নির্ভর গল্প তৈরি করতে।   তাছাড়া এই বিজ্ঞাপনে আমার সাথে কাজ করেছেন আমার শ্রদ্ধেয় শিক্ষকেরা সুতারাং আমার ভূল করার সুযোগ খুবই কম। বিজ্ঞাপনে প্রধান চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন পংকজ পালিত ও শিল্প নির্দেশনা দিয়েছেন ৭ বার জাতীয় চলচিত্র পুরষ্কার প্রাপ্ত শিল্প নির্দেশক উত্তম গুহ।  
নির্মাতা আরও বলেন এই বিজ্ঞাপনের শুরু থেকেই আমরা আমাদের টার্গেট অডিয়েন্স এর কথা মাথায় রেখছি। তবে বিজ্ঞাপনটি প্রচার এর পর থেকেই বাজারে প্রডাক্টের চাহিদা বেড়েছে বলে উৎপাদন কারী প্রতিষ্ঠান এর কাছ থেকে অনেক প্রশংসা পাচ্ছি। এটা ভালো লাগার মত একটি ব্যাপার।  

বিজ্ঞাপন নির্মাতা আল ফরহাদ - ভিশন এ্যাডভার্টাইজিং ও ব্র‍্যান্ডিফার প্রডাকশন হাউজের ব্যাবস্থাপনা পরিচালক, তরুণ এই নির্মাতার আলোচিত বিজ্ঞাপন গুলোর মধ্যে বন্দর ষ্টীল, এক্সট্রা পাওয়ার,  প্রিমিয়ার ষ্টীল, কুলমার্ট, স্বাধীন বাংলা ইত্যাদি অন্যতম।






নামাজের সময়সূচি

শনিবার, ২৫ মে, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩