অভিনয়কে কেন্দ্র করেই আমার প্রতিভা বিকাশের সুযোগ পেয়েছি : প্রিয়া আমান

০৯ মে, ২০১৯   |   thepeoplesnews24

ছবি নিজস্ব


মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি  :
সাভারে বেড়ে উঠেছেন প্রিয়া আমান। মেধা আর নিজের সৃজনশীলতাকে কাজে লাগিয়ে অভিনয় জগতটাকেই বেছে নিয়েছেন এই মডেল ও অভিনেত্রী। পারিপার্শ্বিক বিভিন্ন বাঁধা ডিঙ্গিয়ে ছুটে চলেছেন নিজের স্বপ্নকে বাস্তবে প্রমাণ করার। তাইতো নাটক কিংবা অভিনয় জগতটাকে নিজের মতোই করে নিয়েছেন প্রিয়া। তার সাবলীল অভিনয়ের মাধ্যমে ইতিমধ্য দর্শক মহলে সাড়া ফেলতে সক্ষম হয়েছে।  

নিজের ব্যাক্তিগত জীবন সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, যেহেতু আমার মিডিয়াঙ্গনেই শুরু হয়েছে পথচলা এটাকে ধরে রাখতে আপাত কাজ চালিয়ে যাবো এবং সফল হতে পারলেই তবে নতুন জীবনের পথে চলা শুরু করবো।
'অতঃপর প্রেম তারপর ভালোবাসা ' নাটকের মাধ্যমে জীবনের প্রথম ক্যামেরার সামনে হাজির হন তিনি। নাটকটি ব্যাপক সাড়া পাওয়ার পর আর পেছনে তাকাতে হয়নি।
বর্তমানে ধারাবাহিক ও একক নাটকে কাজ করে ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি কয়েকটি একক নাটকে অভিনয় করেছেন, নাটকগুলো হচ্ছে একটি ঘড়ি, সম্পর্ক, জলিলের আদমশুমারি এবং চাঁদের পরে চাঁদ বসেছে।
ইতিমধ্যে ঈদের বেশ কিছু নাটকে কাজ করেছেন। বর্তমান কাজ প্রসঙ্গে প্রিয়া আমান বলেন, এখন ছোটপর্দা কেন্দ্রিক সব ব্যস্ততা। নাটকেই ব্যস্ত আমি। সামনে ঈদ, ঈদের কাজ শুরু হয়ে গেছে। ঈদের কাজগুলো করছি। এবারের ঈদে একাধিক কাজ নিয়ে পর্দায় আসব। আর আমাদের দেশে এখন ভালো মানের ওয়েব সিরিজ নির্মাণ হচ্ছে। সেগুলোর ব্যাপারেও আমি আগ্রহী। একটি প্রোডাকশন হাউস থেকে ওয়েব সিরিজ করার প্রস্তাব পেয়েছি। সেগুলোর গল্প শুনেছি, ভালো লেগেছে। বাকি সবকিছু ফাইনাল করে ওয়েব সিরিজে ডেট দিব।
শুধু নাটকের কাজ করে থেমে থাকেননি তিনি। চাকা ওয়াশিং পাউডার ছিল প্রিয়া আমানের প্রথম বিজ্ঞাপন। তারপর আদনান আল রাজীবের, 'প্রান জেলি 'বিজ্ঞাপনে কাজ করেন। হিমু আকরামের 'পাসপোর্ট' বিজ্ঞাপন ছাড়াও 'এশিয়ান রিয়েল এস্টেট কোম্পানি' ও টেলিটক এর বিজ্ঞাপনে কাজ করে। বিজ্ঞাপন এর পাশাপাশি নিয়মিত উপস্থাপনা করছেন প্রিয়া আমান। 
ছোট পর্দায় কাজ করে থেমে থাকেননি, '‘অদৃশ্য শত্রু’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় নাম লেখান তিনি।
চলচ্চিত্রে কাজ করা প্রসঙ্গে প্রিয়া আমান বলেন, বড়পর্দায় আপাতত করছি না। অনেকেই প্রস্তাব নিয়ে আসছে কিন্তু আমি নিচ্ছি না। আমি অফ ট্র্যাকের ছবিতে কাজ করতে চাই। গতানুগতিক ছবিতে আর কাজ করতে চাই না। সেজন্যই ‘অদৃশ্য শত্রু’ এখন পর্যন্ত আমার ফার্স্ট অ্যান্ড লাস্ট ছবি। কর্মাশিয়াল ঘরানার বাইরে অনেক ভালো গল্পে অফ ট্র্যাকের ছবি আমাদের দেশে হচ্ছে। সেগুলোতে কাজ করতে আমার আপত্তি নেই।
নিজের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে জানতে চাইলে  প্রিয়া আমান বলেন, অভিনয়কে কেন্দ্র করেই আমার প্রতিভা বিকাশের সুযোগ পেয়েছি তাই আপাত নাটক এবং ধারাবাহিক সিরিয়ালে নিজের সবটুকু দিয়ে দর্শকদের ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করে যাচ্ছি। কাজ কতটুকু করেছি তা যদি দর্শকপ্রিয়তা পায় তবেই আমি সফল।

 






নামাজের সময়সূচি

শনিবার, ২৫ মে, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩