বাড়িতেই মিলল ১ হাজার অস্ত্র!

০৯ মে, ২০১৯   |   thepeoplesnews24

সংগৃহীত

অনলাইন ডেস্ক:

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের একটি বাড়িতে কমপক্ষে ১ হাজারেরও বেশি অস্ত্রের সন্ধান পেয়েছে নিরাপত্তারক্ষীরা। ওই বাড়ির মালিক বেশ কিছুদিন থেকে অবৈধ অস্ত্র বিক্রি করে আসছে। এমন সন্ধান পাওয়ার সঙ্গে সঙ্গে ওই বাড়িতে অভিযান চালানো হয়। এদিকে স্থানীয় হোম্বলি হিলস থেকে ওই অস্ত্রগুলো জব্দ করা হয়েছে। তবে কাউকে গ্রেফতার করা হয়েছে কি না সে বিষয়ে তথ্য প্রকাশ করা হয়নি।

বুধবার (৮ মে) গোপণ তথ্যের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালায় দেশটির নিরাপত্তাকর্মীরা। এ ঘটনায় প্রায় ১হাজার অস্ত্র উদ্ধার করেছে স্থানীয় পুলিশ । এ তথ্য জানা গেছে সিএনএন’র এক প্রতিবেদনে।

লস অ্যাঞ্জেলস পুলিশের কর্মকর্তা জেফ লি জানান, বাড়িটিতে অস্ত্র বেচা-কেনা হয় এমন তথ্যের ভিত্তিতে অপরাধীকে ধরতে অভিযান চালানো হয়। অভিযানে অংশ নেয় মাদক, তামাক, অস্ত্র, বিস্ফোরক ও পুলিশের কর্মকর্তারা।

গণমাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা যায়, শত শত অস্ত্র ছড়িয়ে ছিটিয়ে আছে অথবা কম্বল দিয়ে মুড়িয়ে রাখা হয়েছে। সেসব আগ্নেয়াস্ত্রের মধ্যে রয়েছে হালকা পিস্তল থেকে শুরু করে ভারি রাইফেলও।

সংশ্লিষ্ট সংস্থার মুখপাত্র জিঞ্জার কলবার্ন লিখিত বক্তব্যে বলেন, অস্ত্র বিক্রির ফেডারেল লাইসেন্স ব্যতীত কেউ অবৈধ কাজ করছে এমন তথ্য পায় নিরাপত্তা সংস্থাগুলো। সেখান থেকে অস্ত্র তৈরির বিভিন্ন উপকরণও জব্দ করা হয়েছে।






নামাজের সময়সূচি

শনিবার, ২৫ মে, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩