যৌতুক চাওয়ায় বরকে ন্যাড়া করে দিল কনেপক্ষ!

২০ এপ্রিল, ২০১৯   |   thepeoplesnews24

সংগৃহীত

অনলাইন ডেস্ক:

দুই নিম্ন-মধ্যবিত্ত পরিবারের মধ্যে বিয়ের কথা পাকাপাকি। বিয়ের জন্য সম্ভাব্য সব আয়োজন করেছিল পাত্রীপক্ষ। কিন্তু এতে মন ভরেনি বরের।

বিয়েতে যৌতুক হিসেবে তার দাবি, একটি মোটরসাইকেল ও একটি সোনার হার। কিন্তু এই দাবি যে কাল হয়ে দাঁড়াবে তা হয়তো কখনও ভাবতেও পারেননি বর। যৌতুক চাওয়ায় বরের মাথা অর্ধেক ন্যাড়া করে ফেরত পাঠিয়ে দেন কনেপক্ষের লোকজন। সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশে এমন ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ভারতের উত্তরপ্রদেশের এক তরুণ বিয়ের পাঁচদিন আগে একটি মোটরসাইকেল ও একটি সোনার হার দাবি করেন হবু শ্বশুরের কাছে। বরের এই দাবির পর কনের অভিভাবকরা সময় চেয়ে নেন।

তারা জানান, ধীরে ধীরে তার সব দাবি মিটিয়ে দেওয়া হবে। কিন্তু এতে বিশ্বাস করতে রাজি নন বর। মোটরসাইকেল ও সোনার হার না পেলে বিয়ে করবেন না বলে সাফ জানিয়ে দেন। আর এতেই চটে যান বিয়েতে উপস্থিত অতিথিরা। শুরু হয় কথাকাটাকাটি। একপর্যায়ে তা হাতাহাতিতে রূপ নেয়।

আর এই ঝামেলার মধ্যেই বিয়েতে উপস্থিত লোকজন যৌতুক চাওয়ার অপরাধে বরকে ধরে ক্ষুর দিয়ে মাথা ন্যাড়া করে দেন। মাথার মাঝের দিকের অংশ কামিয়ে দেওয়া হয়। পরে বরের মাথা অর্ধেক কামিয়ে ফেরত পাঠিয়ে দেন কনে পক্ষের লোকজন।






নামাজের সময়সূচি

শনিবার, ২৫ মে, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩