১ জুলাই সিরাজগঞ্জ সদর উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা করা হবে : হাবিবে মিল্লাত মুন্না এমপি

১৫ এপ্রিল, ২০১৯   |   thepeoplesnews24

ছবি নিজস্ব

নিজস্ব প্রতিবেদক:

 যারা মাদক কেনাবেচনা, মাদকে আসক্তি হবে তাদের চাকুরী নয়, আইনী সহায়তা নয়, সামাজিক কোন সুযোগ সুবিধা না দেওয়ার ঘোষণা দিয়ে সিরজাগঞ্জ সদর উপজেলাকে মাদকমুক্ত করার জন্য প্রস্তুতিমূলক সভায় সিরাজগঞ্জ-২ আসনের সাংসদ অধ্যাপক ডা: হাবিবে মিল্লাত মুন্না বলেন, আগামী ১জুলাই থেকে সিরাজগঞ্জ সদর উপজেলা থেকে মাদক নির্মূল করা হবে। মাদক ব্যবসায়ী-মাদকাসক্ত যদি ক্ষমতাশীল দল, পুলিশ প্রশাসন, সাংবাদিক বা প্রভাবশালী ব্যক্তিও হয় আওয়ামীলীগ থেকে কারও জন্য অনুরোধ করা হবে না।  

মাদক উন্নয়নের প্রধান প্রতিবন্ধতা সৃষ্টি করে প্রধান অতিথি তার বক্তব্যে আরোও বলেন, মাদককে না বলুন, চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে, মাদক একটি দেশ, পরিবার ধ্বংস করে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে কথা দিয়েছি ১জুলাই সিরাজগঞ্জ সদর উপজেলা এবং ৩১ ডিসেম্বর সিরাজগঞ্জ জেলা থেকে মাদক মুক্ত করব। ইতিমধ্যে ৩১ মার্চ কামারখন্দ উপজেলাকে মাদকমুক্ত ঘোষণা করা হয়েছে।

গতকাল সিরাজগঞ্জ সদর উপজেলা প্রশাসন আয়োজিত সিরাজগঞ্জ সদর উপজেলাকে ১জুলাই২০১৯ এর মধ্যে মাদকমুক্ত করার জন্য প্রস্তুতিমূলক সভায় উপজেলা নির্বাহী অফিসার সরকার মোহাম্মদ রায়হানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সাংসদ সেলিনা বেগম স্বপ্না, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহম্মেদ,  ভাইস চেয়ারম্যান নাসিম রেজা নুর দিপু, মহিলা ভাইস চেয়ারম্যান হাসনা হেনা, সিরজাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ সদর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ দাউদ, বঙ্গবন্ধু থানা পশ্চিম অফিসার ইনচার্জ সৈয়দ শহীদ আলম, স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ইফ্তেখার, আহ্মেদ তস্লিম, সিরাজগঞ্জ জেলার মাদক দ্রব্য নিয়ন্ত্রণের সহকারী পরিচালক নাসির উদ্দিন, পরিদর্শক রফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কে এম হোসেন আলী হাসান, সহ সভাপতি গোলাম মোস্তফা, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ছাত্তার শিকদার প্রমুখ।

মাদকমুক্ত করার জন্য প্রস্তুতিমূলক সভায় আরো উপস্থিত ছিলেন, ছোনগাছা ইউনিয়ন চেয়ারম্যান সোনা মিয়া, বহুলী ইউনিয়ন চেয়ারম্যান রুহুল আমিন, খোকশাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান রাশেদুল ইসলাম রশিদ, কাওয়াকোলার চেয়ারম্যান আব্দুল আলীম, কালিয়াহরিপুরের চেয়ারম্যান আব্দুস সবুর, শিয়ালকোলের চেয়ারম্যান আব্দুল মান্নান, সয়দাবাদ ইউনিয়নের চেয়ারম্যান নবীদুল ইসলামসহ উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারীগণ।  






নামাজের সময়সূচি

বুধবার, ২৬ জুন, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩