ক্ষমতায় এলে দুর্নীতি থাকবে না : মোদি

১১ এপ্রিল, ২০১৯   |   thepeoplesnews24

সংগৃহীত ছবি

অনলাইন ডেস্ক:

এবারের লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে কংগ্রেসসহ অন্যান্য বিরোধীরা। অথচ সেই মোদিই দুর্নীতি বন্ধের অঙ্গীকার করলেন।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানায়, এবার ক্ষমতায় এলেই দেশ থেকে দুর্নীতি দূর করবেন বলে ঘোষণা দিয়েছেন মোদি। বৃহস্পতিবার ভাগলপুরের সভা থেকে তিনি বলেন, মোদিকে ফেরান, দেশ থেকে দুর্নীতি ধুয়ে-মুছে সাফ হয়ে যাবে।

তার এ কথা শুনে অনেকে আলোচনা-সমালোচনা করছেন। বিশেষ করে বিরোধীরা বলছেন, মোদির পক্ষে দুর্নীতি দূর করা সম্ভব নয়। কারণ, বড় বড় দুর্নীতিকে প্রশ্রয় দেন তিনি।

প্রসঙ্গত, মোদির আমলে ফরাসি যুদ্ধবিমান রাফাল দুর্নীতি, বিজয় মাল্যদের দেশ থেকে পালিয়ে যাওয়াসহ একাধিক বিষয় নিয়েই ব্যাপক প্রচারণা চালিয়েছে বিরোধীরা। পরিস্থিতি এমন, উন্নয়নের কথা বাদ দিয়ে ভিন্নভাবে ভোট চাইতে হচ্ছে মোদিকে।

এই পরিস্থিতিতে তিনি আবার পুরনো কৌশল অবলম্বন করছেন। ২০১৪ সালে দুর্নীতির বিরুদ্ধে লড়াই করার কথা বলেই ক্ষমতায় এসেছিলেন মোদি। কিন্তু তার আমলেই সবচেয়ে বেশি দুর্নীতির অভিযোগ উঠেছে। মোদির আজকের ভাষণের পর বিরোধীদের মন্তব্য, প্রধানমন্ত্রী চোখ বন্ধ করে চলছেন। এজন্য নিজের আমলে হওয়া এতো দুর্নীতি তার নজরে পড়ছে না।






নামাজের সময়সূচি

শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯
ফজর ৪:২৬
জোহর ১১:৫৬
আসর ৪:৪১
মাগরিব ৬:০৯
ইশা ৭:২০
সূর্যাস্ত : ৬:০৯সূর্যোদয় : ৫:৪৩