1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে কাজিপুরে মানববন্ধন নির্বাচনী ব্যবস্থা প্রবর্তনে এবি পার্টির গোল টেবিল আলোচনা জ্বালানি তেলের দাম নির্ধারণ করতে হাইকোর্টের রুল বেলকুচিতে ভোট শেষে ভবনের পিছনে পাওয়া গেলো সিল মারা ব্যালট ও রেজাল্ট সিট সাবেক যুবলীগ নেতা খলিলুল্লাহ আজাদ মিল্টনের বিরুদ্ধে অভিযোগের পাহাড় কমিউনিটি ক্লিনিকে সপ্তাহে ২দিনে ১হাজার জনসাধারণ পাচ্ছেন কোভিড-১৯ ভ্যাকসিন রফিকুল ইসলামের মৃত্যুতে জাতি গর্বিত সন্তানকে হারালো : বাংলাদেশ ন্যাপ গণতন্ত্রের জন্য গণমাধ্যম অনস্বীকার্য : স্পিকার কাল থেকে পলিথিনমুক্ত হচ্ছে চট্টগ্রামের তিন কাঁচাবাজার ব্রাহ্মণবাড়িয়ার ৭ বাড়িতে টাঙানো হবে লাল পতাকা

বাগবাটীর দত্তবাড়ীতে ইউপি সদস্য রফিকুলের বিরুদ্ধে বসতবাড়ীতে লুটপাট সহ নারী নির্যাতনের অভিযোগ

রাব্বি হাসান হৃদয়,স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৩৪৩ বার দেখা হয়েছে

সিরাজগঞ্জ সদর উপজেলার ২নং বাগবাটী ইউপি নির্বাচনের সমাপ্তি ঘটলেও কোন মতেই থামছে না নির্বাচনে অংশগ্রহনকারী পরাজিত প্রার্থীদের উপর বিজয়ী প্রার্থীদের জুলুম-অত্যাচার।

২নং বাগবাটী ইউনিয়নের ৫নং ওয়ার্ডে ফুটবল প্রতীক নিয়ে মেম্বর পদপ্রার্থী হিসেবে অংশগ্রহন করেছিলো মোঃ আলতাফ হোসেন (বি,এ)। তার বিপক্ষ ক্যান্ডিডেট হিসেবে অংশ নিয়েছিলো টিউবয়েল প্রতীকের মোঃ রফিকুল ইসলাম।

৫নং ওয়ার্ডের সদ্য বিজয়ী মেম্বর মোঃ রফিকুল ইসলাম, নির্বাচনের কার্যক্রম শেষ হতে না হতেই বিপক্ষ প্রার্থী মোঃ আলতাফ হোসেন এর সমর্থনকারীদের উপর শুরু করে সন্ত্রাসী হামলা, মারপিট, বসতবাড়ীতে ভাংচুর-লুটপাট-অগ্নিসংযোগ, নারীদের ইজ্জত লুন্ঠন করা সহ বিভিন্ন জুলুম অত্যাচার।

ভুক্তভোগী মোমেনা খাতুন বলেন, আমি সহ আমার পরিবারে সদস্যরা মোঃ আলতাফ হোসেনের সমর্থনকারী ছিলাম। ভোট জালিয়াতির মাধ্যমে মেম্বর হিসেবে নির্বাচিত হওয়ার পর পরই রফিকুল ইসলামের নেতৃত্বে মান্নান দোকানদার, এনা, রেজাউল সহ তার বেশ কিছু সন্ত্রাসী বাহিনী আমার বসত-বাড়িতে ভাংচুর,লুটপাট,এবং অগ্নিসংযোগ চালায়। আমার ছেলে মোহাম্মাদ আলী (২১) ফুটবল মার্কার মিছিলে অংশ নিয়েছিলো বলে, আমার ছেলেকে বেধরম মারপিট করে আহত অবস্থায় ফেলে চলে যায় রফিকুলের সন্ত্রাসী বাহিনীরা। পরে আমার ছেলেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করি। শুধু তাই নয়, আমাকেও শয়নকক্ষ থেকে টেনে বাইরে বের করে শারীরিকভাবে নির্যাতন করে এবং আমার পরনের কাপড় চোপড় টেনে খুলে আমাকে উলঙ্গ করে ফেলে এবং আমার গলা থেকে গহনা ছিনিয়ে নেয়। পরে আমরা আইন-শৃঙ্খলা বাহিনীর আশ্রয় নিলে তারা ঘটনাস্থল পরিদর্শনের মাধ্যমে পরিস্থিতি অনুকুলে নিয়ে আসেন। তবুও আমি সহ আমার পরিবারের সদস্যরা জীবন ঝুকিতে রয়েছি।

মোমেনা খাতুনের বোন বলেন, আমার বোনের বাড়ী থেকে দুই-তিন ঘর পরেই আমার বাড়ী। গভীর রাতে আমার বোনের বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালালে অনেক চিৎকার-চেচামেচি শুনতে পাই। আমি বিলম্ব না করে অতি দ্রুত ঘটনাস্থলে এসে পৌছায়। ঘটনাস্থলে এসে দেখি, আমার বোন মোমেনা খাতুন উলঙ্গ অবস্থায় কান্নাকাটি করছে, আমার বোনের ছেলে মোহাম্মাদ আলী অজ্ঞান অবস্থায় গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে আছে এবং ঘরের মাছাতে তীব্র ভাবে আগুন জলছে।

আমি সহ কিছু প্রতিবেশীর সহযোগীতায় পর্যাপ্ত পরিমাণ পানি ঢেলে অগ্নি নিব্রত করি এবং আমার বোন,ভগ্নিপতি কে দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।

সরেজমিনে পরিদর্শন করে দেখা যায়, মোমেনা খাতুনের বসতবাড়িতে হামলা চালিয়ে ভাংচুর-লুটপাট করা সহ বসতবাড়ির মাছায় আগুন লাগিয়ে জ্বালিয়ে দেওয়া হয়েছে।

এলাকাবাসী সুত্রে জানা যায়, ৫নং ওয়ার্ডের নির্বাচিত মেম্বর মোঃ রফিকুল ইসলামের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহীনীরা বিপক্ষ ক্যান্ডিডেটের প্রচার-প্রচারণার কাজে অংশ নেওয়ার সুবাদে, মোহাম্মাদ আলী (২১) কে পিটিয়ে আহত করেছে এবং মোহাম্মাদ আলীর বাড়িতে হামলা চালায় রফিকুল ইসলামের সন্ত্রাস বাহিনীরা ।

তারা বলেন, শুরুতেই যেরকম জুলুম-অত্যাচার শুরু করেছে নিরীহ মানুষদের উপর, বাকী দিনগুলোতে কি করবে না করবে আল্লাহই ভালো জানে।
এলাকাবাসী আরো বলেন, এরকম একটা ঘটনার উপর আমরা তীব্র নিন্দা জ্ঞাপন করছি। প্রশাসনের নিকট দাবি, অতি তাড়াতাড়িই যেন,অপরাধীদের খুজে বের করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।

টিপিএন২৪/ রাব্বি হাসান হৃদয়

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir