1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে কাজিপুরে মানববন্ধন নির্বাচনী ব্যবস্থা প্রবর্তনে এবি পার্টির গোল টেবিল আলোচনা জ্বালানি তেলের দাম নির্ধারণ করতে হাইকোর্টের রুল বেলকুচিতে ভোট শেষে ভবনের পিছনে পাওয়া গেলো সিল মারা ব্যালট ও রেজাল্ট সিট সাবেক যুবলীগ নেতা খলিলুল্লাহ আজাদ মিল্টনের বিরুদ্ধে অভিযোগের পাহাড় কমিউনিটি ক্লিনিকে সপ্তাহে ২দিনে ১হাজার জনসাধারণ পাচ্ছেন কোভিড-১৯ ভ্যাকসিন রফিকুল ইসলামের মৃত্যুতে জাতি গর্বিত সন্তানকে হারালো : বাংলাদেশ ন্যাপ গণতন্ত্রের জন্য গণমাধ্যম অনস্বীকার্য : স্পিকার কাল থেকে পলিথিনমুক্ত হচ্ছে চট্টগ্রামের তিন কাঁচাবাজার ব্রাহ্মণবাড়িয়ার ৭ বাড়িতে টাঙানো হবে লাল পতাকা

রতনকান্দির সড়াতৈলে নির্বাচন কে কেন্দ্র করে মারপিটের শিকার এসএসসি পরিক্ষার্থী সহ তালা প্রার্থীর সমর্থনকারীরা

রাব্বি হাসান হৃদয়,স্টাফ রিপোর্টার
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ৩৬২ বার দেখা হয়েছে

চিত্রঃ এস এস সি পরিক্ষার্থীর আঘাতপ্রাপ্ত হাত

সিরাজগঞ্জ সদর উপজেলার ১ নং রতনকান্দি ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডের ইউপি নির্বাচন কে কেন্দ্র করে মারপিটের শিকার হলেন সড়াতৈল উচ্চ বিদ্যালয়ে অধ্যায়নরত এস এস সি পরিক্ষার্থী মো. রিমন মিয়া সহ ক্যান্ডিডেট রিপন মিয়ার (তালা) মার্কার সমর্থনকারীরা।

এলাকাবাসী সুত্রে জানা যায়, নির্বাচন কে সুষ্ঠুভাবে সম্পন্ন করা সহ সুশৃঙ্খলভাবে যেন ভোটার রা ভোট সম্পন্ন করতে পারে এ মর্মে ভোটার তালিকার স্লিপ বিতরণ করছিলেন রিমন মিয়া।

এসময় ০৬ নং ওয়ার্ডের মো. রিপন মিয়া – তালা প্রতীকের বিপক্ষ ক্যান্ডিডেট প্রার্থী মো. এরশাদ আলীর থেকে অর্থ আত্নসাতকারী এলাকার কতিপয় মাতব্বর শ্রেনীর লোকের উষ্কানিতে সন্ত্রাসী বাহিনী লাঠি-শোঠা নিয়ে হামলা চালায় তালা প্রতীকের সমর্থনকারীদের উপর।


এ সময় রিমনের বাবা মো. আব্দুস সামাদের উপর হামলা চালালে এস এস সি পরিক্ষার্থী রিমন তার বাবাকে সন্ত্রাসীদের হাত থেকে বাচাতে ছুটে আসে। তখন তার ডান হাতে লাঠি দিয়ে জোড়ে আঘাতের মাধ্যমে হাত ভেঙে দেওয়ার চেস্টা করে। এতে হাত না ভাঙলেও মারাত্নক ভাবে জখম হয়েছে।

এসএসসি পরিক্ষার্থী রিমন মিয়া বলেন, আগামী ১৫ ই নভেম্বর থেকে আমার এস এস সি পরিক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এখন আমার হাতের যে পরিস্থিতি, তাতে মনে হচ্ছেনা যে আমি ঠিক ভাবে আমার পরিক্ষা গুলো সম্পন্ন করতে পারবো।
আমি যদি এস এস সি পরিক্ষা ঠিক ভাবে সম্পন্ন করতে না পারি, তাহলে এর দায়ভার কে নেবে?

সড়াতৈল এলাকার বাসিন্দা আলহাজ্ব মো. আব্দুর রহমান সাহেবের পুত্র মো. আতিকুর রহমান (বাবু) বলেন, আমি রিপন মিয়ার সমর্থনকারী বলে বিপক্ষ ক্যান্ডিডেট এরশাদ আলী- (ফুটবল) প্রতীকের থেকে অর্থআত্নসাতকারী মাতবর শ্রেনীর মোকতাল হোসেন, রফিকুল ইসলাম, মতিয়ার রহমান, মতিয়ারের ভাই হবিবর রহমান, মতিয়ারের ছেলে হান্নান, খাজা সহ এলাকাতে বসবাসরত গরুচোর ইউনুস, মাদকব্যবসায়ী আবুল কালাম আজাদ ওরফে ইয়াবা পরভা, আলম সহ বেশ কিছু সন্ত্রাস প্রকৃতির মানুষ আমাকে প্রাণে মেরে ফেলার জন্য লাঠী-শোটা এবং ধারালো অস্ত্র নিয়ে আমার উপর হামলা চালায়। প্রতিবেশীদের সহযোগীতায় আমি কোনমতে নিজের প্রাণ নিয়ে বেচে ফিরি।

প্রত্যক্ষদর্শী দোকানী মো. রবিউল ইসলাম জানান, আমি আমার ব্যবসা প্রতিষ্ঠানে বসে দোকানদারী করছিলাম। এমন সময় এরশাদ আলীর লোকজনেরা রিপন মিয়ার সমর্থনকারীদের উপর হামলা চালায়। অবস্থা বেগতিক দেখে আমি আমার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেই। পরে আইনশৃঙ্খলা বাহিনী এসে পরিস্থিতি অনুকুলে নিয়ে আসে।

সরোজমিনে পরিদর্শন করে দেখা যায়, বাবু মিয়ার বসত বাড়িতে ইট-পাটকেল, জুতা নিক্ষেপের মাধ্যমে বাড়ি-ঘর ভাঙচুরের চেস্টা চালিয়েছে সন্ত্রাস বাহিনীরা।

এলাকাবাসী আরো বলেন, ফুটবল প্রতীকে ভুয়া ভোট প্রদান করতে পারেনি বলে অর্থআত্নসাতকারী ব্যাক্তিরা রাগে,ক্ষোভে এমন সন্ত্রাসী হামলা চালিয়েছে। আমরা চাই এটার সুষ্ঠু একটা ফায়সালা হোক।

টিপিএন২৪/ রাব্বি হাসান হৃদয়

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir