1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে কাজিপুরে মানববন্ধন নির্বাচনী ব্যবস্থা প্রবর্তনে এবি পার্টির গোল টেবিল আলোচনা জ্বালানি তেলের দাম নির্ধারণ করতে হাইকোর্টের রুল বেলকুচিতে ভোট শেষে ভবনের পিছনে পাওয়া গেলো সিল মারা ব্যালট ও রেজাল্ট সিট সাবেক যুবলীগ নেতা খলিলুল্লাহ আজাদ মিল্টনের বিরুদ্ধে অভিযোগের পাহাড় কমিউনিটি ক্লিনিকে সপ্তাহে ২দিনে ১হাজার জনসাধারণ পাচ্ছেন কোভিড-১৯ ভ্যাকসিন রফিকুল ইসলামের মৃত্যুতে জাতি গর্বিত সন্তানকে হারালো : বাংলাদেশ ন্যাপ গণতন্ত্রের জন্য গণমাধ্যম অনস্বীকার্য : স্পিকার কাল থেকে পলিথিনমুক্ত হচ্ছে চট্টগ্রামের তিন কাঁচাবাজার ব্রাহ্মণবাড়িয়ার ৭ বাড়িতে টাঙানো হবে লাল পতাকা

দেশের বাজারে এলো বছরের সেরা ফ্ল্যাগশিপ রিয়েলমি জিটি নিও ২

প্রেস বিজ্ঞপ্তি
  • আপডেটের সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৪৮ বার দেখা হয়েছে

বাজারের সবাইকে ছাপিয়ে দিনকে দিন চমক দিয়েই যাচ্ছে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। গ্লোবাল লঞ্চ হওয়ার মাত্র পাঁচ দিনের মাথায় বাংলাদেশে লঞ্চ হলো বছরের সেরা ফ্ল্যাগশিপ স্মার্টফোন জিটি নিও ২।
৮ নভেম্বর জাঁকজমকপূর্ণ অনলাইন অনুষ্ঠানের মাধ্যমে পণ্যটি উন্মোচিত হয়েছে। একইসাথে, প্রযুক্তিপ্রেমীদের জন্য দেশের বাজারে দুটি নতুন স্মার্টফোন রিয়েলমি সি২৫ওয়াই ও নারজো ৫০আই এবং দুটি এআইওটি ডিভাইস – রিয়েলমি প্যাড ও ব্যান্ড ২ – বাজারে এনেছে রিয়েলমি। পাশাপাশি, লঞ্চ হয়েছে জিটি নিও ২ এর সাথে সমন্বয় রেখে দুর্দান্ত ডিজাইন এবং ফিচারের রিয়েলমি বাডস এয়ার ২।

জিটি নিও ২ প্রথমেই নজর কাড়বে এর অসাধারণ নিও গ্রিন কালার এবং ডুয়েল গ্লাস ব্যাক ডিজাইনের কারণে। এর মনোমুগ্ধকর ডিজাইনে রয়েছে প্রকৃতি ও প্রযুক্তির অসাধারণ সমন্বয়। ফোনের পাশে কালো স্ট্রাইপ সমৃদ্ধ উচ্চ-স্যাচুরেশনের নিও গ্রীণ কালার এ ফোনকে প্রাণবন্ত করে তুলেছে। এই স্মার্টফোনটির চমৎকার ফিচার হলো এর স্টেইনলেস-স্টিল ভিসি কুলিং প্লাস প্রযুক্তি এবং চিপসেটে ইন্ডাস্ট্রির প্রথম ডায়মন্ড থার্মাল জেলের ব্যবহার – এটি ফোনের পারফরম্যান্সকে অক্ষুণ্ণ রাখবে। পাশাপাশি, হেভি গেমিং, মাল্টি-টাস্কিংয়ের সময় ফোনটি স্বাভাবিক তাপমাত্রা বজায় রাখবে।


কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ফাইভজি প্রসেসর ও ১২০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ জিটি নিও ২ অত্যন্ত শক্তিশালী একটি ফোন। ৬৫ ওয়াট সুপারডার্ট চার্জ, ৮জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সম্বলিত ফোনটির নিও গ্রীণ রঙের সংস্করণ এখন বাজারে পাওয়া যাচ্ছে। পাশাপাশি, ৫ জিবি ভার্চ্যুয়াল র‍্যাম থাকায়, ব্যবহারকারী মোট ১৩ জিবি র‍্যাম পাচ্ছেন জিটি নিও ২-তে।


ফোনটি কিনতে পারবেন মাত্র ৩৯,৯৯০ টাকায়। বিস্তারিত জানতে ক্লিকঃ https://cutt.ly/realmeGTNEO_2
কিছুদিন পূর্বেই জিটি মাস্টার এডিশন বাজারে আনার পর রিয়েলমি এখন বাজারে আনলো জিটি নিও ২। তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি, হাই অ্যান্ড সেগমেন্টে শক্তিশালী ফোন নিয়ে এসে ইতোমধ্যে গ্রাহকের মন জয় করেছে।


রিয়েলমি’র প্রথম ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা, ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের মেগা ব্যাটারি ও ১৮ ওয়াট কুইক চার্জার সমৃদ্ধ রিয়েলমি সি২৫ওয়াই ব্যবহারকারীদের দিবে নিরবিচ্ছিন্ন স্মার্টফোন অভিজ্ঞতা। এই ফোনে রয়েছে ইউনিসক টি৬১০ শক্তিশালী প্রসেসর, ৪জিবি র‍্যাম ও ৬৪জিবি স্টোরেজ। ক্রেতারা এ ফোনটি কিনতে পারবেন মাত্র ১৩,৯৯০ টাকায়।
একইসাথে বাজারে আসা অলরাউন্ডার স্মার্টফোন নারজো ৫০আই ব্যবহারকারীদের দিবে দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা। এর উচ্চ-ক্ষমতাসম্পন্ন ৫০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ও ওটিজি রিভার্স চার্জ দিবে দীর্ঘস্থায়ী ব্যাটারি লাইফের নিশ্চয়তা। ফোনটির মিন্ট গ্রীণ ও কার্বন ব্ল্যাক কালারের বাজারের সবচেয়ে সাশ্রয়ী ৪জিবি/৬৪জিবি সংস্করন এখন বাজারে পাওয়া যাচ্ছে। এর বাজারমূল্য মাত্র ১০,৯৯০ টাকা।
এছাড়াও, রিয়েলমি বাজারে এনেছে বহুল প্রতীক্ষিত ৬.৯ মিলিমিটার আল্ট্রা স্লিম রিয়েলমি প্যাড। এই প্যাডের উন্মোচনের মাধ্যমে রিয়েলমি হাই-এন্ড টেকনোলজির দিকে অগ্রসর হচ্ছে। হেলিও জি৮০ গেমিং প্রসেসর সমৃদ্ধ এই ডিভাইস ব্যবহারকারীদের দিবে দুর্দান্ত সাউন্ড ও দেখার অভিজ্ঞতা। এই ডিভাইস টানা ৬৫ দিন স্ট্যান্ডবাই মোডে থাকতে পারবে এবং এতে টানা ১২ ঘন্টা ভিডিও দেখা যাবে।

বাজারে এ ডিভাইসটি দুটি কালারে পাওয়া যাচ্ছে – রিয়েল গোল্ড ও রিয়েল গ্রে। ৩জিবি/৩২জিবি সংস্করণটির মূল্য ২০,৯৯০ টাকা এবং ৪জিবি/৬৪জিবি সংস্করণটির মূল্য ২২,৯৯০ টাকা। একইসাথে বাজারে আসা, ৩.৫ সেন্টিমিটারের বড় কালার ডিসপ্লে ও স্মার্ট এআইওটি কন্ট্রোল সমৃদ্ধ রিয়েলমি ব্যান্ড ২ – এর বাজারমূল্য ৩,৪৯৯ টাকা। এতে ৯০ টি স্পোর্টস মোড রয়েছে এবং এটি দিচ্ছে ১২-দিনের ব্যাটারি লাইফের নিশ্চয়তা। পাশাপাশি, জিটি নিও ২ এর সাথে সমন্বয় রেখে দুর্দান্ত ডিজাইন এবং ফিচারের রিয়েলমি বাডস এয়ার ২ এর দাম মাত্র ৩,৪৯৯ টাকা।

এছাড়াও, আগামী ৯ নভেম্বর রাত ৯ টায় রিয়েলমি এবং দারাজের সোশ্যাল প্লাটফর্ম, দারাজ অ্যাপে লাইভ শো অনুষ্ঠিত হবে, যেখানে দেশের নামকরা ইনফ্লুয়েন্সার্সরা ১১.১১ ক্যাম্পেইনে রিয়েলমির দুর্দান্ত সব অফারের বিস্তারিত তুলে ধরবেন। ১৫ নভেম্বর,২০২১ তারিখে প্রথম অনলাইন সেইলে জিটি নিও ২ দারাজে ৩৬,৯৯০ টাকায় পাওয়া যাবে ।

রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে তরুণ ব্যবহারকারীদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে, ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। এ স্মার্টফোন ব্র্যান্ডটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সাথে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir