সোমবার, ১লা জুন, ২০২০ ইং, রাত ১:১৯
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ সেপ্টেম্বর, ২৫, ২০১৯, ১২:১৭ অপরাহ্ণ
  • 212 বার দেখা হয়েছে

সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের সিরাজগঞ্জের সলঙ্গায় বাস ও পাজেরোর মুখোমুখি সংঘর্ষে পেট্রোবাংলার উপ-মহাব্যবস্থাপকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই বাসযাত্রী।

বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের সলঙ্গা থানার পাঁচলিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- যশোর সদর উপজেলার হুনেন্দনাথ সষ্টি তলাপাড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে ও পেট্রোবাংলা অধীনস্থ জিটিসিএল সিরাজগঞ্জের হাটিকুমরুল শাখার উপ-মহাব্যবস্থাপক শহীদুল্লাহ বারি (৫৫) ও পাজেরোর চালক সিরাজগঞ্জ সদর উপজেলার চর খোকশাবাড়ী গ্রামের আব্দুস সোবাহানের ছেলে  আনোয়ার হোসেন (৪০)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান জানান, পেট্রোবাংলা উপ-মহাব্যবস্থাপক শহীদুল্লাহ বারি তার সরকারি পাজেরো করে হাটিকুমরুল গোলচত্বর থেকে সিরাজগঞ্জ শহরের দিকে যাচ্ছিলেন। তারা ঘটনাস্থলে পৌঁছালে ঢাকা থেকে পাবনাগামী ‘পাবনা এক্সপ্রেস’ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাজেরোর চালক আনোয়ার হোসেন মারা যান। আহত হন পেট্রোবাংলা কর্মকর্তা শহীদুল্লাহ বারিসহ বাসের আরও দুই বাসযাত্রী।

আহতদের উদ্ধার করে স্থানীয় সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট  বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়ার পথে পেট্রোবাংলার কর্মকর্তা শহীদুল্লাহ বারি মারা যান। দূর্ঘটনা কবলিত বাস-পাজেরো উদ্ধার করে থানায় হেফাজতে রাখা হয়েছে। মামলা দায়ের হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
৪৭,১৫৩
সুস্থ
৯,৭৮১
মৃত্যু
৬৫০

বিশ্বে

আক্রান্ত
৬,২২৪,৫৫২
সুস্থ
২,৭৭৮,৩৬১
মৃত্যু
৩৭২,৫০৯