1. admin@thepeoplesnews24.com : admin :
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৪১ অপরাহ্ন

কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ ১০ টি অক্সিজেন সিলিন্ডার উপহার দিল আইইবি ও ম্যাক্স গ্রুপ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ৪ আগস্ট, ২০২১
  • ৩৬ বার দেখা হয়েছে



মোঃশফিকুল ইসলাম, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
মহামারি করোনা দেশজুড়ে ভয়াবহ রূপ ধারণ করেছে। ঠিক তখনই করোনা ভাইরাস আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে, করোনা রোগীর অক্সিজেন চাহিদা মেটাতে কাজিপুর স্বাস্থ্য কমপ্লেক্স এ ১০ টি অক্সিজেন সিলিন্ডার প্রকৌশলী ফিরোজ তালুকদার উদ্যোগে উপহার দিল বাংলাদেশ প্রকৌশলী পেশাজীবীদের সংগঠন “ইনস্টিটিউট অফ ইন্জিনিয়ার্স, বাংলাদেশ” (আইইবি) ও ম্যাক্স গ্রুপ।

৪ আগস্ট ( বুধবার ) কাজিপুর উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃপঃকর্মকর্তা ডাঃ মোমেনা পারভীন পারুল অক্সিজেন সিলিন্ডারগুলো গ্রহন করেন । এ সময় উপস্থিত ছিলেন আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার দেবব্রত রায়, মেডিক্যাল অফিসার ডাক্তার আমিনুর রহমান, শাহিনুর আলম সবুজ, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মোয়াজ্জেম হোসেন প্রমুখ। এ বিষয়ে স্বাস্থ্য ও পঃপঃকর্তা ডাক্তার মোমেনা পারভীন জানান , দিন দিন করোনা সংক্রামন বাড়ছে। এই মুহূর্তে কাজিপুরের করোনারোগিদের চিকিৎসার জন্য অক্সিজেন সবচেয়ে বেশি প্রয়োজন। করোনারোগিদের এখন থেকে অক্সিজেন চাহিদা মেটাতে এটা সহায়তা করবে।

আইইবির কেন্দ্রীয় কাউন্সিল সদস্য, এলজিইডির হেড অফিসের নির্বাহী প্রকৌশলী কাজিপুরের সন্তান প্রকৌশলী ফিরোজ আলম তালুকদারের একান্ত প্রচেষ্টায় ও উদ্যোগে প্রাপ্ত অক্সিজেন সিলিন্ডারগুলো চলমান করোনা প্রতিরোধে সহায়ক ভূমিকা পালন করবে।

এ বিষয়ে প্রকৌশলী ফিরোজ আলম তালুকদার জানান,সারাদেশে চলমান মহামারি করোনা আক্রান্ত রোগিদের চিকিৎসা সেবায় আইইবি ও ম্যাক্স গ্রুপের সহযোগিতায় অক্সিজেন সিলিন্ডার বিনামূল্যে সরবারহ করা হচ্ছে তারই ধারাবাহিকতায় কাজিপুরে করোনা রোগিদের সেবায় অক্সিজেন সিলিন্ডার উপহার হিসেবে দেওয়া হয়েছে।




দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir