বৃহস্পতিবার, ১২ই ডিসেম্বর, ২০১৯ ইং, দুপুর ২:৩৯
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ ডিসেম্বর, ২, ২০১৯, ৬:১৩ অপরাহ্ণ
  • 4 বার দেখা হয়েছে

অনলাইন ডেস্ক:

পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেনকে সভাপতি এবং যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি আব্দুল মন্নানকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়েছে।

সোমবার (২ ডিসেম্বর) বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এই কমিটির নাম ঘোষণা করেন। এ ছাড়া সদর উপজেলা চেয়ারম্যান এড. গোলাম সরোয়ার এবং বাউফলের পৌর মেয়র জিয়াউল হক জুয়েলকে যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচন করা হয়েছে।

এরআগে সোমবার (২ ডিসেম্বর) সকালে শহরের শহীদ আলাউদ্দিন শিশু পার্কে জেলা আওয়ামী লীগের এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এড.শাহজাহান মিয়া। সম্মেলনের উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ আবুল হাসনাত আব্দুল্লাহ। এ সময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

নব গঠিত কমিটির সভাপতি কাজী আলমগীর হোসেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, সভাপতি, যুবলীগের সভাপতি, শ্রমিক লীগের সভাপতি, আওয়ামী লীগের সাংগনিক সম্পাদক, যুগ্ম সাধারণ সম্পাদক এবং সর্বশেষ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। ভিপি আব্দুল মন্নানও পটুয়াখালী সরকারি কলেজের দুইবারের ভিপি সহ ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, যুবলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক এবং সর্বশেষ যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

এদিকে সাবেক সভাপতি আলহাজ্ব এড. শাহজাহান মিয়াকে কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য করার ঘোষণা দেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন