সোমবার, ০৬ জুলাই ২০২০, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
সাঘাটায় কৃষক প্রশিক্ষণ কেন্দ্র সহ ৪টি নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন ডেপুটি স্পীকার ফজলে রাব্বি মিয়া এমপি কাজিপুরে বন্যার পানি কমতে থাকায় বাড়ছে নদী ভাঙ্গন এন্ড্রু কিশোরের মৃত্যু বাংলা সংগীতাঙ্গনে শূণ্যতা সৃষ্টি করলো : ন্যাপ খানসামায় খাদ্য গুদামে ধান দিতে কৃষকের অনীহা, মুখ থুবড়ে পড়েছে ধান সংগ্রহ অভিযান খানসামায় মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরন কুড়িগ্রামে বিচারাধীন মামলার গাঁজা আগুনে পুড়িয়ে ধ্বংস ছাত্রলীগ নেতা এনামুল হত্যা: জেলা ছাত্রলীগের একাংশের সংবাদ সম্মেলন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই প্রধান শিক্ষকের বিরুদ্ধে ভুয়া কমিটি করে সরকারি অর্থ লুটপাটের অভিযোগ কাজিপুরে আলোচিত ধর্ষন মামলার আসামী গ্রেফতার

ওবায়দুল কাদেরকে পুলিশ ছাড়া রাজপথে নামার চ্যালেঞ্জ মির্জা আব্বাসের

Reporter Name
  • প্রকাশের সময়: সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ৫৬ জন দেখেছেন

অনলাইন ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশে বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, বিএনপি আন্দোলন করার আগেই তো আপনারা ভয় পেয়ে গেছেন, গ্রেফতার করা শুরু করে দিয়েছেন। আপনারা যে দাঁতভাঙা জবাব দেবেন, আপনাদের কি কামড় দেয়ার সেই দাঁতগুলো আছে? এসময় তিনি ওবায়দুল কাদেরকে পুলিশ ছাড়া রাজপথে নামার চ্যালেঞ্জ ছুড়ে দেন।

সোমবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক প্রতিবাদসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
বরিশাল গৌরনদী উপজেলা ও পৌর বিএনপি এবং আগৈলঝাড়া উপজেলা বিএনপির উদ্যোগে বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমানের নিঃশর্ত মুক্তির দাবিতে এ কর্মসূচির আয়োজন করা হয়।

এসময় তিনি আরও বলেন, আমি চ্যালেঞ্জ করে বলে দিতে চাই-আওয়ামী লীগের ছোট্ট একটি মটরশুটি কামড় দেয়ার যোগ্যতাও নেই। পুলিশ- র‌্যাব-বিজিবি ছাড়া আওয়ামী লীগের পেটোয়া বাহিনীর ১ মিনিটও ক্ষমতায় থাকার ক্ষমতা নেই। গ্রেফতারের ভয়ে বিএনপির নেতাকর্মীরা গর্তে লুকিয়ে থাকে না। আমাদের ভয়ের কিছু নেই।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, পুলিশ ছাড়া এই আপনাদের ক্ষমতায় থাকার কোনো উপায় নেই। দল দিয়ে টিকে থাকবে, সেই দল আওয়ামী লীগ এখন আর নেই। শেখ মুজিবের আমলে যে আওয়ামী লীগ ছিল, সেই আওয়ামী লীগের কথা এখন আপনারা ভুলে যান, সেই আওয়ামী লীগকে আপনারা অনেক আগেই কবর দিয়ে দিয়েছেন। সেই আওয়ামী লীগকে আজকের আওয়ামী লীগ খেয়ে ফেলেছে। সাহস থাকলে পুলিশ ছাড়া রাজপথে আসেন।

প্রতিবাদ সভায় আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, পল্লী উন্নয়নবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গৌতম চক্রবর্তী, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার প্রমুখ।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আর নিউজ দেখুন
© All rights reserved 2015- 2020 thepeoplesnews24

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রনালয়ের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন কৃত।

Design & Developed By: Limon Kabir
freelancerzone