সোমবার, ০৬ জুলাই ২০২০, ১১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের মৃত্যুতে আইসিএসডি উপদেষ্টা ড. মিঠুন মোস্তাফিজের শোক প্রকাশ সাঘাটায় কৃষক প্রশিক্ষণ কেন্দ্র সহ ৪টি নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন ডেপুটি স্পীকার ফজলে রাব্বি মিয়া এমপি কাজিপুরে বন্যার পানি কমতে থাকায় বাড়ছে নদী ভাঙ্গন এন্ড্রু কিশোরের মৃত্যু বাংলা সংগীতাঙ্গনে শূণ্যতা সৃষ্টি করলো : ন্যাপ খানসামায় খাদ্য গুদামে ধান দিতে কৃষকের অনীহা, মুখ থুবড়ে পড়েছে ধান সংগ্রহ অভিযান খানসামায় মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরন কুড়িগ্রামে বিচারাধীন মামলার গাঁজা আগুনে পুড়িয়ে ধ্বংস ছাত্রলীগ নেতা এনামুল হত্যা: জেলা ছাত্রলীগের একাংশের সংবাদ সম্মেলন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর আর নেই প্রধান শিক্ষকের বিরুদ্ধে ভুয়া কমিটি করে সরকারি অর্থ লুটপাটের অভিযোগ

গোসল করতে গিয়ে নদীতে স্কুলছাত্র নিখোঁজ

Reporter Name
  • প্রকাশের সময়: সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ৮৯ জন দেখেছেন

অনলাইন ডেস্ক:
চাঁপাইনবাবগঞ্জের পাগলা নদীতে গোসল করতে নেমে প্রাইমারি স্কুলের এক নিখোঁজ হয়েছে। তার খোঁজে সোমবার সকাল ৮টা থেকে পাগলা নদীতে ফের অভিযানে নেমেছে রাজশাহীর ডুবুরি দল। তবে তাকে আর জীবিত উদ্ধারের সম্ভবনা নেই বলেই তারা জানিয়েছে।
নিখোঁজ ছাত্রের নাম দেলোয়ার হোসেন (১২)। রোববার দুপুরে জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের চকঘোড়া পাখিয়া এলাকায় পাগলা নদীতে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

নিখোঁজ দেলোয়ার হোসেন একই এলাকার মো.আতাউর রহমানের ছেলে। সে চকঘোড়া পাখিয়া সরকারি প্রাইমারি স্কুলের চতুর্থ শ্রেণিতে পড়ত।

জানা যায়, রোববার দুপুরে টিফিন খেতে বাড়িতে আসে দেলোয়ার। এরপর সে গোসল করার জন্য পাগলা নদীতে নামে। কিন্তু নদীতে নামার অল্প সময় পরেই সে নিখোঁজ হয়। তার খোঁজে ওইদিন সন্ধ্যা পর্যন্ত নদীতে অনুসন্ধান চালায় এলাকাবাসী । পরে তাকে খুঁজে না পেয়ে রাতে রাজশাহী ডুবুরি দলকে খবর দেয়া হয়। খবর পেয়ে ডুবুরি দল উদ্ধার কাজে নামে।

রাজশাহী ডুবুরি দলের লিডার নুরুন্নবী জানান, সোমবার সকাল ৮টার দিকে ডুবুরি দল ফের উদ্ধার কাজে নদীতে নেমেছে। তবে তাদের আশঙ্কা, ওই ছাত্রকে আর জীবিত উদ্ধার করার সম্ভব হবে না। তার মরদেহ উদ্ধার না হওয়া পর্যন্ত তারা চেষ্টা চালিয়ে যাবেন।

সামাজিক যোগাযোগে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আর নিউজ দেখুন
© All rights reserved 2015- 2020 thepeoplesnews24

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রনালয়ের নিয়ম মেনে নিবন্ধনের আবেদন কৃত।

Design & Developed By: Limon Kabir
freelancerzone