শনিবার, ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং, রাত ১০:৫১
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ ডিসেম্বর, ২, ২০১৯, ৯:৩৬ পূর্বাহ্ণ
  • 25 বার দেখা হয়েছে

নাসিম আহমেদ রিয়াদঃ
সিরাজগঞ্জে প্রথমবারের মতো জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক-বর্তমান শিক্ষার্থীদের সমন্বয়ে অ্যালামনাই এসোসিয়েশনের কমিটি নির্বাচন করা হয়েছে। বিজয়ের মাস ডিসেম্বরের ১ তারিখে জাবিয়ানদের (১০ম – ৪৮তম ব্যাচ) পদচারণায় মুখরিত হয় সিরাজগঞ্জ পৌর কনভেনশন হল এবং এখানেই এ নির্বাচন অনুষ্টিত হয়।

নির্বাচন পরিচালনা করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মনোয়ার হোসেন। মৌখিক প্রস্তাবনা ও ভোটের মাধ্যমে এ নির্বাচন অনুষ্টিত হয়। নির্বাচনে সভাপতি হিসেবে নির্বাচিত হন ইতিহাস বিভাগের ২২তম ব্যাচের শিক্ষার্থী ড. মোহাম্মাদ জহুরুল ইসলাম, সাধারণ সম্পাদক নির্বাচিত হন প্রাণিবিদ্যা বিভাগের ৩১ তম ব্যাচের শিক্ষার্থী আব্দুল হাই হাসিনুর এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হন নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের ৩৬ তম ব্যাচের শিক্ষার্থী মোঃ আনিসুর রহমান। তারা পরবর্তীতে বৈঠকের মাধ্যমে ৩১ সদস্যবিশিষ্ট কার্যকরী কমিটি পূর্ণাঙ্গ করবেন।

সমাপনী বক্তব্যে শেখ মনোয়ার হোসেন বলেন,

“আগামী দুই বছরের মধ্যে সারাবিশ্বের সকল জাবিয়ানদের একত্রিত করব এবং টিকে থাকবে জাবিয়ান ভালবাসা।”

নবনির্বাচিত কমিটির সদস্যদের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের লোগো সম্বলিত ব্যাচ পরিয়ে দেন শেখ মনোয়ার হোসেন। নৈশভোজের মাধ্যমে এ অনুষ্টানের সমাপ্তি ঘোষনা করা হয়।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন