1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনামঃ
রামকৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন সভাপতি আলমগীর-সম্পাদক আকাশ সিরাজগঞ্জে পুলিশ-যুবদল সংঘর্ষ ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দ পেলেন রায়গঞ্জের প্রার্থীরা নাটোরে যুবকের মরদেহ রেখে পালালো উদ্ধারকারীরা নাটোরে জাতীয়তাবাদী যুবদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রামকৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন,সভাপতি সৌরভ-সম্পাদক সাব্বির অজ্ঞান করার ইনজেকশন দিতেই মারা গেলেন অন্তঃসত্ত্বা সিরাজগঞ্জে প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই চেয়ারম্যান হচ্ছেন ৬ প্রার্থী মানসিক ভারসাম্যহীন তৌহিদুলকে উন্নত চিকিৎসার জন্য পাবনা মানসিক হাসপাতালে পাঠালেন গাইবান্ধা জেলা পুলিশ রাজশাহীর সাংবাদিক তুহিনের পিতার মৃত্যু

তাড়াশে মাধাইনগর ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী হান্নান

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৫১ বার দেখা হয়েছে

আগামী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মাধাইনগর ইউনিয়নের জনপ্রিয়তার র্শীষে অবস্থান করছেন আওয়ামী লীগ নেতা আব্দুল হান্নান সরকার।

জানা যায়, মাধাইনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হান্নান সরকার তার রাজনৈতিক জীবনে তাড়াশ উপজেলা ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক, সহসভাপতি, ও মাধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্নসম্পাদক পদে রয়েছেন র্দীর্ঘদিন যাবত। আওয়ামী লীগের মূল ধারার রাজনীতির সাথেও যুক্ত থেকে দীর্ঘ দিন ইউনিয়নের সর্বস্তরেরের জনগণের পাশে থেকে সেবায় নিয়োজিত হয়ে, আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী এই নেতা।

জনকল্যাণের পথ ধরেই নিজ ইউনিয়নে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এলাকার জনসাধারণের যেকোনো ছোট-বড় সমস্যায় দ্রæত ছুটে গিয়ে সমাধান করা সহ ইউনিয়নের নানা উন্নয়ন কর্মকান্ডে জড়িত থাকে চেয়ারম্যান পদপ্রার্থী। তাছাড়া “আব্দুল হান্নান সরকারকে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই” এই কথা এখন স্থানীয় জনগণের মুখে মুখে সর্বত্র প্রচলিত। করোনা মহামারীর সময়ে দরিদ্র-অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েও ব্যাপক ভালবাসা পেয়েছেন তিনি এবং এলাকার মধ্যমনি হয়ে উঠেছেন তিনি।

আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থী আব্দুল হান্নান সরকার বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন আমি মাধাইনগর ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে অঙ্গীকারবদ্ধ।

প্রসঙ্গত, গত ২০২০ সালের ৭ সেপ্টেম্বর মাধাইনগর ইউনিয়নের চেয়ারম্যান আবু হাসান মির্জা মারা গেলে চেয়ারম্যান পদ শূন্য ঘোষনা করেন স্থানীয় সরকার বিভাগ। পরে মাধাইনগর ইউনিয়ন পরষিদের উপ-নির্বাচনের জন্য উপজেলা আওয়ামী লীগ দলীয় ৩জন প্রার্থীর নাম পাঠায় কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে। এসময় ২০২০ সালের ১৩ নভেম্বর আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বাক্ষরিত চিঠিতে চুড়ান্ত মনোনয়ন পান আব্দুল হান্নান সরকার। কিন্তু করোনার কারনে ও ইউনিয়নের সীমানা জাটিলতা থাকার কারনে শূন্য আসনে নির্বাচন অনুষ্ঠিত হয়নি

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir