শনিবার, ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং, রাত ১০:১৪
রিপোর্টারের নাম
  • আপডেটের সময়ঃ নভেম্বর, ২৮, ২০১৯, ১০:৫৬ পূর্বাহ্ণ
  • 26 বার দেখা হয়েছে

কামারখন্দ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের কামারখন্দে রাজশাহী এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়েছে। এতে করে ঢাকার সঙ্গে উত্তর ও দক্ষিণাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

বৃহস্পতিবার সকাল সোয়া ৮টার দিকে উপজেলার ঝাঐল টেক আট পয়েন্টের কাছে এ ঘটনা ঘটে। জামতৈল রেলওয়ে স্টেশনের কর্তব্যরত স্টেশন মাস্টার আব্দুর রহমান জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা রাজশাহী এক্সপ্রেস ট্রেনটি সকাল ৮টায় জামতৈল রেলওয়ে স্টেশন অতিক্রম করে। ট্রেনটি সকাল সোয়া ৮টার দিকে উপজেলার ঝাঐল টেক আট পয়েন্ট পার হওয়ার ১শ’ মিটার অতিক্রম করলে ট্রেনটির ইঞ্জিন বিকল হয়ে পড়ে। ফলে ঢাকার সাথে উত্তর ও দক্ষিণাঞ্চলের রেল যোগাযোগ বন্ধ রয়েছে।

জামতৈল রেলওয়ে স্টেশন মাস্টার আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন, আজ সকাল সাড়ে আটটার দিকে রাজশাহী থেকে ঢাকাগামী রাজশাহী এক্সপ্রেস ট্রেনটি ঝাঐল ওভার ব্রীজ এলাকায় টেকআপ পয়েন্টের প্রায় একশ গজ পার হলে এর ইঞ্জিন বিকল হয়ে যায়। এ ঘটনার পর আপাতত এ রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

পশ্চিমাঞ্চল রেলওয়ে পাকশী বিভাগীয় পরিবহণ কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, জামতৈল স্টেশনে থাকা বনলতা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন খুলে ঘটনাস্থলে পাঠানো হচ্ছে।এ ইঞ্জিন গিয়ে বিকল হওয়া রাজশাহী এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ বগিগুলোকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম রেলওয়ে স্টেশন ঠেলে নিয়ে যাবে। এরপর এ রুটে ট্রেন যোগাযোগ স্বাভাবিক হবে। এছাড়া ঈশ্বরদী থেকে রিলিফ ট্রেন ঘটনাস্থলে পাঠিয়ে বিকল হওয়া ইঞ্জিনটা উদ্ধার করার প্রক্রিয়া চলছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও সংবাদ পড়ুন