1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৪:২২ অপরাহ্ন
শিরোনামঃ
রামকৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন সভাপতি আলমগীর-সম্পাদক আকাশ সিরাজগঞ্জে পুলিশ-যুবদল সংঘর্ষ ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দ পেলেন রায়গঞ্জের প্রার্থীরা নাটোরে যুবকের মরদেহ রেখে পালালো উদ্ধারকারীরা নাটোরে জাতীয়তাবাদী যুবদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রামকৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন,সভাপতি সৌরভ-সম্পাদক সাব্বির অজ্ঞান করার ইনজেকশন দিতেই মারা গেলেন অন্তঃসত্ত্বা সিরাজগঞ্জে প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই চেয়ারম্যান হচ্ছেন ৬ প্রার্থী মানসিক ভারসাম্যহীন তৌহিদুলকে উন্নত চিকিৎসার জন্য পাবনা মানসিক হাসপাতালে পাঠালেন গাইবান্ধা জেলা পুলিশ রাজশাহীর সাংবাদিক তুহিনের পিতার মৃত্যু

খানসামা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন

মোঃ নুরনবী ইসলাম, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৫৫ বার দেখা হয়েছে

দিনাজপুরের খানসামা উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে প্রায় ২ কোটি টাকা ব্যয়ে এলজিইডি দিনাজপুরের বাস্তবায়নে নাম ফলক উন্মোচন ও বেলুন উড়িয়ে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক ও ভার্চুয়ালী সংযুক্ত থেকে অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি।

এরপর পাকেরহাট সরকারী কলেজ মাঠে আলোচনা সভার পূর্ব মুহূর্তে মুক্তিযুদ্ধ মন্ত্রীকে জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, উপজেলা আওয়ামী লীগ, উপজেলা পরিষদ, উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, তাঁতী লীগ, মৎস্যজীবী লীগ, পাকেরহাট সরকারী কলেজ, জমিরউদ্দীন শাহ বালিকা বিদ্যালয় ও মহাবিদ্যালয়, আকবর আলী শাহ উচ্চ বিদ্যালয়, হোসেনপুর ডিগ্রি কলেজ, খানসামা উপজেলা প্রেসক্লাব, বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান ফুলেল শুভেচ্ছা প্রদান করেন।

শেষে পাকেরহাট সরকারী কলেজ মাঠে এলজিইডি বিভাগের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠান ও মুক্তিযোদ্ধাগণের সাথে মতবিনিময় সভায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করে খুনিরা এ দেশকে পাকিস্তান ও ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। কিন্তু তারা বুঝতে পারেনি জীবিত বঙ্গবন্ধুর চেয়েও মৃত বঙ্গবন্ধু অনেক শক্তিশালী এবং সেটা এখন প্রমাণিত। বঙ্গবন্ধুর মতই তার কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন নিবেদিত হিসেবে কাজ করছেন। তার ফলেই দেশ আজ উন্নত এবং উত্তরবঙ্গ এখন আগের তুলনায় অনেক উন্নত ও সুখী।

তিনি বলেন, মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। এরই মধ্যে বিভিন্ন বিশেষায়িত হাসপাতাল এবং জেলা-উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে অর্থ বরাদ্দ দেওয়া হয়েছে।

এসময় জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার আনোয়ার হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান আবু হাতেম, ইউএনও খানসামা আহমেদ মাহবুব-উল-ইসলাম, সহকারী পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) ওয়ারেস হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোস্তফা আহমেদ শাহ ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার সৈয়দ মোকাদ্দেস হোসেন বাবলু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মোখলেছুর রহমান, বীর মুক্তিযোদ্ধাগণ, পাকেরহাট সরকারী কলেজের অধ্যক্ষ সাহাদত হোসেন সবুজ, ইউপি চেয়ারম্যানগণ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সুধীসমাজ।

দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir