1. admin@thepeoplesnews24.com : admin :
  2. shohel.jugantor@gmail.com : alamin hosen : alamin hosen
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
সিরাজগঞ্জে পুলিশ-যুবদল সংঘর্ষ ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্দ পেলেন রায়গঞ্জের প্রার্থীরা নাটোরে যুবকের মরদেহ রেখে পালালো উদ্ধারকারীরা নাটোরে জাতীয়তাবাদী যুবদলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত রামকৃষ্ণপুর ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন,সভাপতি সৌরভ-সম্পাদক সাব্বির অজ্ঞান করার ইনজেকশন দিতেই মারা গেলেন অন্তঃসত্ত্বা সিরাজগঞ্জে প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই চেয়ারম্যান হচ্ছেন ৬ প্রার্থী মানসিক ভারসাম্যহীন তৌহিদুলকে উন্নত চিকিৎসার জন্য পাবনা মানসিক হাসপাতালে পাঠালেন গাইবান্ধা জেলা পুলিশ রাজশাহীর সাংবাদিক তুহিনের পিতার মৃত্যু সাত শতাধিক মোটরসাইকেল নিয়ে ইউপি চেয়ারম্যানের শোভাযাত্রা

সিরাজগঞ্জে হত্যা মামলায় ভাই সহ দুই ভাতিজার যাবজ্জীবন কারাদন্ড

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৭৪ বার দেখা হয়েছে

সিরাজগঞ্জের তাড়াশে রহমত আলী হত্যা মামলায় ভাইসহ দুই ভাতিজার যাবজ্জীবন কারাদ- দিয়েছে আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা অর্থদ- ও অনাদায়ে আরও ১ বছর বিনাশ্রম কারাদন্ডের নির্দেশ দেয়া হয়েছে।

আজ ১২টার দিকে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মোঃ নাজির আসামিদের উপস্থিতিতে এ রায় দেন ।

দন্ড-প্রাপ্তরা হলেন সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মহিষলুটি উত্তরপাড়া গ্রামের নূরুল ইসলাম (৪৭), তার পুত্র মোঃ হাসমতুল্লাহ (৩০) ও মোঃ হাসান আলী।

সিরাজগঞ্জ জেলা জজ আদালতের পাবলিক প্রেসিকিউটর ও রাষ্ট্র পক্ষে মামলা পরিচালনাকারী অ্যাডভোকেট গাজী আব্দুর রহমান এতথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, সিরাজগঞ্জের তাড়াশ থানার মহিষলুটি উত্তরপাড়া গ্রামে রহমত আলীর সাথে তার আপন ভাই নূরুল ইসলামের দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় ২০১৬ সালের ৪ মার্চ শুক্রবার জুম্মার নামাজের পর নিজ বাড়ীতে রহমত আলীর সাথে তার ভাই নূরুল ইসলামের পরিবারের বাড়ীর ভিটা নিয়ে দ্বন্দ্ব শুরু হয়। তর্কবিতর্কের এ পর্যায়ে মোঃ নুরুল ইসলাম, তার ছেলে মোঃ হাসমতুল্লাহ ও মোঃ হাসান আলী অতর্কিতভাবে রহমত আলীর উপর ধারালো ফালা, চাকু ও শাবল দিয়ে আঘাত করে নির্মমভাবে হত্যা করেন। এ ঘটনায় রহমত আলীর স্ত্রী মোছাঃ মনোয়ারা খাতুন বাদী হয়ে তাড়াশ থানায় মোঃ নুরুল ইসলাম, মোঃ হাসমতুল্লাহ, মোঃ হাসান ও মোছাঃ মাজেদা খাতুনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। সাক্ষ্য প্রমাণ শেষে রাষ্ট্র পক্ষ অভিযোগ প্রমাণের জন্য ১৮ জন সাক্ষী উপস্থাপন করেন। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় মঙ্গলবার (৫ অক্টোবর) আসামীগণের উপস্থিতিতে এ রায় দেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক। একই সঙ্গে আসামী মোছাঃ মাজেদা খাতুনের বিরুদ্ধে অভিযোগ প্রমাানিত না হওয়ায় তাকে খালাস প্রদান করেন। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক।


দয়া করে এই পোস্টটি আপনার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
©২০১৫ ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
Theme Customized BY Limon Kabir