আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

দিনাজপুরের আনোয়ার হোসেন রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পুরুস্কার পেলেন

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন


এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি:
রংপুর রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে গত ২৯ এপ্রিল ২০২১ খ্রিঃ সকালে রংপুর রেঞ্জের ২০২১ সালের মার্চ মাসের অপরাধ পর্যালোচনা সভায় জনাব দেবদাস ভট্টাচার্য্য বিপিএম, ডিআইজি, রংপুর রেঞ্জ মহোদয় ভিডিও কনফারেন্সের মাধ্যমে রংপুর রেঞ্জ এর সকল ইউনিটের সাথে সংযুক্ত হয়ে ইউনিট সমূহের আইন-শৃঙ্খলাসহ সার্বিক পরিস্থিতি মূল্যায়ন করেন এবং বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

মার্চ/২১ মাসের এই সামগ্রিক কর্ম মূল্যায়নে দিনাজপুর জেলার সুযোগ্য ও সম্মানিত অভিভাবক, মানবিক পুলিশিং এর কর্ণধার জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) মহোদয় গত মার্চ/২১ মাসের আভিধানিক এবং প্রশাসনিক ক্ষেত্রে প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হোন।

উল্লেখ্য, তিনি অত্র জেলায় দায়িত্বভার গ্রহণ করার পর কর্মকালীন সময়ে ৮ বার অত্র রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে বিবেচিত হয়েছেন।

তিনি অত্র জেলায় যোগদানের পর প্রতি মাসে থানায় অপরাধ সভা, মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রন, দক্ষতা, কতর্ব্য নিষ্ঠা, সততা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রাখা সহ বর্তমান করোনা পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন!

ভিডিও কনফারেন্সের মাধ্যমে পরিচালিত এই মূল্যায়ন সভায় কৃতিত্বপূর্ণ কর্মকান্ডের জন্য নির্বাচিত শ্রেষ্ঠ পুলিশ সুপার মহোদয়কে শুভেচ্ছা জানান মাননীয় রেঞ্জ ডিআইজি, জনাব দেবদাস ভট্টাচার্য্য বিপিএম মহোদয়।
এ সময় রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল হিসাবে দিনাজপুর জেলার বিরামপুর সার্কেল এবং শ্রেষ্ঠ থানা হিসাবে দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানা নির্বাচিত হয়।

উক্ত ভিডিও কনফারেন্সে পুলিশ অফিস সম্মেলন কক্ষ, দিনাজপুর এ উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা পুলিশের সম্মানিত অভিভাবক, বাংলাদেশ পুলিশের উজ্জ্বল নক্ষত্র জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম(বার), পুলিশ সুপার, দিনাজপুর মহোদয় ও অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন