আজ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মুক্তি পেল শরৎ টেলিফিল্ম ইউটিউব চ্যানেলে ‘শ্বশুরের ফেসবুক

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি :
জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা শামীম জামান।নিয়মিত নাটক পরিচালনা ও অভিনয় করছেন তিনি। তারই ধারাবাহিকতায় সম্প্রতি মঙ্গলবার দুপুর ২টায় ‘শ্বশুরের ফেসবুক’ নাটকটি শরৎ টেলিফিল্ম ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। রুহুল আমিন পথিকের রচনায় অভিনয়ের পাশাপাশিনাটকটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন শামীম জামান নিজেই। তার বিপরীতে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী সামিনা বাশার। এতে আরও অভিনয় করেছেন সাবরিনা তন্নী, হেদায়েত নান্নু, মারুফ, জিসান প্রমুখ।পূবাইলের বিলভিলায় নাটকটির দৃশ্য ধারণ সম্পন্ন হয়েছে।

নাটক প্রসঙ্গে শামীম জামান বলেন, ‘গল্পেদেখা যাবে শ্বশুর ফেইসবুক খুলে সারা দিন মেয়েদের সাথে চ্যাটিং করে। একটা সময় মেয়েদের নিয়ে কল্পনায় চলে যায়। ফেইসবুক নিয়ে তার সব সময় আজেবাজে চিন্তা। সবাইকেছবি পাঠিয়ে লাইক-কমেন্ট করার অনুরোধ করেন। বয়সের তুলনায় গতিবিধি পরিবর্তন হয়ে যায়।এমন অবস্থা দেখে এক সময় তার ছেলে ও মেয়ের জামাই মিলে পরিকল্পনা করে একটি মেয়েকেদিয়ে শ্বশুরের সাথে চ্যাট করিয়ে মেয়েটিকে দিয়ে বলায় যে, আমি আপনাকে বিয়েকরব আপনার জমি বিক্রি করে টাকা নিয়ে আসেন। শ্বশুর বাড়ি বিক্রি করে নিয়ে যায়। রাতেটাকাগুলো ছিনতাই হয়ে যায়। সব কিছু হারিয়ে নিঃস্ব হয়ে যায়। এভাবেই গল্পটি এগিয়ে যায়। নাটকে ফেইসবুকের অপ্রব্যবহার সম্পর্কে বার্তা দেওয়া হয়েছে। অচিরেই নাটকটিএকটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

সামিনা বাশার বলেন, ‘শামীম জামানমামার সঙ্গে প্রথমবার কাজ করলাম তাও আবার তার বিপরীতে। তিনি অত্যন্ত মেধাবীনির্মাতা ও অভিনেতা। শূটিংয়ে অনেক সহযোগিতা করেছেন। ফেইসবুক ব্যবহার করে আমরা যেসমস্যায় পড়তে পারি এবং এর অপ্রব্যবহার সম্পর্কে বার্তা দেওয়া হয়েছে। আশা রাখছি নাটকটি দর্শকদের ভালো লাগবে। অনেক কিছু শেখার আছে।

লিংক সহ : https://www.youtube.com/watch?v=sMYvGzPUeLo

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন