আজ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

চলচ্চিত্র পরিচালকদের নবনির্বাচিত কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন




মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি :
বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে বিজয়ী নতুন কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হলো বুধবার (৭ এপ্রিল)। এফডিসিতে অবস্থিত পরিচালক সমিতির বাইরে খোলা চত্বরে নবনির্বাচিত সদস্যদের শপথ পাঠ করানো হয়।

প্রথমে পরিচালক সমিতির কার্যালয়ে নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বপ্রাপ্ত আব্দুল লতিফ বাচ্চু সদ্য নির্বাচিত সভাপতি সোহানুর রহমান সোহানকে শপথ বাক্য পাঠ করান। পরে সোহানুর রহমান সাধারণ সম্পাদক পদে জয়ী হওয়া শাহীন সুমনসহ নবনির্বাচিত ১৭ সদস্যের কমিটিকে শপথ বাক্য পাঠ করান।
এবারের নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ছটকু আহমেদ। উপ-মহাসচিব নির্বাচিত হন কবিরুল ইসলাম রানা। এছাড়াও অর্থ সচিব মো. সালাহউদ্দিন, সাংগঠনিক সচিব রকিবুল আলম রকিব, আন্তর্জাতিক ও তথ্যপ্রযুক্তি পদে নোমান রবিন, সাংস্কৃতিক ও ক্রীড়া পদে শাহীন কবির টুটুল এবং প্রচার, প্রকাশনা ও দফতর সচিব হলেন আনোয়ার সিরাজী।
১০টি কার্যনির্বাহী সদস্য পদে জয়লাভ করেন যথাক্রমে পল্লী মালেক, জাকির হোসেন রাজু, আব্দুর রহিম বাবু, নূর মোহাম্মদ মনি, মাসুমা তানি, মোস্তাফিজুর রহমান বাবু, সেলিম আজম, হাবিবুল ইসলাম হাবিব, সাঈদুর রহমান সাঈদ ও শাহাদাৎ হোসেন লিটন।
গত ২ এপ্রিল এফডিসিতে অনুষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির ভোট গ্রহণ। নির্বাচনে জয়ী হওয়ার মাধ্যমে আগামী দুই বছরের জন্য পরিচালক সমিতির দায়িত্ব পালন করবেন তারা।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন