আজ ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মামুনুলকে ছিনিয়ে নিল হেফাজত কর্মীরা

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন

ডেস্ক নিউজ:
নারীসহ আটক হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়েছে হেফাজত কর্মীরা। এ সময় হেফাজত কর্মীরা রয়েল রিসোর্টে ভাঙচুর চালায়।

শনিবার (৩ এপ্রিল) সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার রয়েল রিসোর্টে এ ঘটনা ঘটে।


স্থানীয়রা জানায়, বিকালে মামুনুল হককে নারীসহ অবরুদ্ধ করে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা। যদিও ওই নারীকে মামুনুল হক দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন।

এ খবর ছড়িয়ে পড়লে সন্ধ্যার পর হেফাজতের কর্মীরা রিসোর্ট ঘিরে ফেলে। এ সময় তারা রিসোর্টে ভাঙচুর করে মামুনুল হককে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়ে যায়।

পুলিশি হেফাজতের বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) তবিদুর রহমান।

এর আগে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নেতা মাওলানা মামুনুল হক ও ব্রাহ্মণবাড়িয়ায় নাশকতায় অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানানো হয়। একই সঙ্গে আগামী রোববারের মধ্যে তাকে গ্রেপ্তার করা না হলে সোমবার (৫ এপ্রিল) সকাল-সন্ধ্যা হরতাল কর্মসূচি পালনের হুঁশিয়ারি দেওয়া হয়।

গত বৃহস্পতিবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে ইসলামী পিপলস পার্টি আয়োজিত ‘ইসলামের নামে যারা রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করে ইসলামের দৃষ্টিতে তাদের বিরুদ্ধে কী ব্যবস্থা নেওয়া উচিত’ শীর্ষক আলোচনা সভা থেকে এ ঘোষণা দেন বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন।

আলোচনা সভায় মাওলানা মো. ইসমাইল হোসাইন বলেন, পবিত্র কোরআন ও হাদিসের আলোকে এ কথা প্রতীয়মান হয় যে, অযথা জ্বালাও-পোড়াও করে রাষ্ট্রীয় সম্পদ নষ্ট করার কোনও সুযোগ ইসলামে নেই। ইসলামের স্বার্থে বা ইসলামিক কোনও দাবি আদায়ের ক্ষেত্রেও ইসলামের প্রকৃত দৃষ্টিভঙ্গি এবং শান্তিপূর্ণ পদ্ধতি অনুসরণ করা উচিত। এক্ষেত্রে দেশে ইসলামী ধর্মীয় দলগুলোকে আরও সচেতন হওয়া দরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন