আজ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

চৌহালী আ’লীগের সভাপতি পদে তাজ উদ্দিনের বিজয়ে শুভেচ্ছা জানিয়েছেন রুহুল আমিন

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন

 নিজস্ব প্রতিবেদক-

সিরাজগঞ্জের চৌহালী উপজেলা আওয়ামীলীগের নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে  দলের পরীক্ষিত নেতা তাজ উদ্দিনের ঐতিহাসিক বিজয়ে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমিন। তিনি রবিবার দুপুরে এ প্রতিবেদককে জানান, ছাত্র নেতা থেকে  যুব নেতা, এই বিপুল বিজয়ে তাজ উদ্দিন এখন জননেতা হয়েছেন ।

একজন ত্যাগী ও মাঠের পরীক্ষিত রাজনৈতিক দূরদর্শিতাসম্পন্ন নেতাকে বিপুল ভোট দিয়ে তার প্রাপ্য সম্মান দেয়া হয়েছে। ইতোমধ্যে তিনি স্থানীয় সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী হিসেবে এলাকায় ব্যাপক সুনামের সহিত কাজ করে যাচ্ছেন। এছাড়া এমপি মহাদয়ের সকল উন্নয়ন সুন্দর ও গতিশীল করতে নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন। তিনি আরও বলেন, তরুন নেতা তাজ উদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় দল এখণ আগের চেয়ে গতি ফিরে পাবে। তৃনমুলকে মুল্যায়ন করে দলকে ঢেলে সাজাতে তিনি কাজ করবেন এমন প্রত্যাশাও রাখেন রুহুল আমিন। রুহুল আমিন ঘোরজান ইউনিয়ন আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক।

এদিকে সম্মেলনের মাধ্যমে উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে তাজ উদ্দিন নির্বাচিত হওয়ায় তিনি সহ দলীয় নেতাকর্মীরা অনেক খুঁশি। এসময় রুহুল আমিন জানান, আমাদের বিশ্বাস এই মহান নেতা মুক্তিযুদ্ধে নেতৃত্ব দেয়া দল চৌহালী উপজেলা আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করে এগিয়ে নিয়ে যাবে। নতুন নেতৃত্ব চৌহালীর রাজনৈতিক সংস্কৃতিতে ইতিবাচক ভূমিকা রাখবে। পরিশেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব তাজ উদ্দিন আহমেদ তাজকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন