আজ ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

পানি সম্পদ প্রতিমন্ত্রীর সাথে খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যানের সৌজন্য সাক্ষাত

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন

রফিক মোল্লা-
পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন খাজা ইউনুস আলী বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান মোহাম্মদ ইউসুফ। এসময় স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব আবদুল মমিন মন্ডল উপস্থিত ছিলেন।

শনিবার সন্ধ্যায় খাজা ইউনুস আলী ফাউন্ডেশনের অতিথিশালায় প্রতিমন্ত্রীর সঙ্গে ফাউন্ডেশনের পরিচালক ও বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান মোহাম্মদ ইউসুফ তার বাবার প্রতিষ্ঠা করা আন্তর্জাতিক মানের হাসপাতাল, মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয় সহ ফাউন্ডেশনের বিভিন্ন সেবামুলক প্রতিষ্ঠান সমুহের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে আলোচনা করেন। এছাড়া এলাকায় উন্নয়ন ও সুবিধা প্রদানের পাশাপাশি প্রতিকুলতার বিষয়েও পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক ও স্থানীয় সাংসদ আবদুল মমিন মন্ডলকে অবহিত করেন তিনি।

বিশেষ করে করোনাকালীন সময় কোভিট -১৯ রোগীদের সার্বক্ষনিক সেবা প্রদান সহ অসহায় ও দুস্থদের পাশে খাজা ইউনুস আলী ফাউন্ডেশনের সেবা কার্যক্রমের বিষয়ে জেনে প্রতিমন্ত্রী সন্তুষ্টি প্রকাশ করেন।

এসময় পানি সম্পদ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব রোকনুদ্দৌলা, খাজা ইউনুস আলী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মোঃ সাইফুল ইসলাম, হাসপাতালের প্রশাসক ডাঃ শহিদুর রহমান ও বিশ্ববিদ্যালয়র ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মোঃ মিজানুর রহমান সহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক খাজা ইউনুস আলী বিশ্বদ্যিালয়ের পূর্ব-দক্ষিনে যমুনার ভাঙন এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্থদের সাথে কথা বলেন। এসময় তিনি দ্রুতই ভাঙন এলাকা রক্ষায় সাড়ে ৬শ কোটি টাকার একটি মেঘা প্রকল্প অনুমোদন হচ্ছে বলে আশ্বাস দেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন