আজ ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

কুড়িগ্রামের জাল সনদে ভোটার হতে গিয়ে যুবক আটক

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন



মোঃবুলবুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রাম সদর উপজেলা নির্বাচন অফিসে জাল সনদে নতুন ভোটার হতে গিয়ে আঃ রাজ্জাক (২১) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাচন অফিসার কার্যালয়ে এ ঘটনা ঘটে।

সদর উপজেলা নির্বাচন অফিসার হাওলাদার মোহাম্মদ কামরুল হাসান জানান, কুড়িগ্রাম পৌরসভা এলাকার চর হরিকেশ গ্রামের বাসিন্দা জয়নাল আবেদীন এর পুত্র আব্দুর রাজ্জাক গত ১৬ ফেব্রুয়ারি তারিখে অনলাইনে ভোটার হওয়ার আবেদন করেন। বৃহস্পতিবার দুপুরে ওই যুবকের জেএসসির সনদের মূল কপি যাচাই-বাছাইকালে তার নামও জন্মতারিখের স্ক্যান করে পরিবর্তন করার সত্যতা পাওয়া যায়। সে ছেলে হয়েও ২০১৪ সালের ত্রিমোহনী জুনিয়ার গার্লস হাই স্কুল থেকে অষ্টম শ্রেণীর পাশের জাল সনদ জমা দেয়। সনদ এর সত্যতা না পাওয়ায় আব্দুর রাজ্জাককে কুড়িগ্রাম সদর কুড়িগ্রাম সদর থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপারে আব্দুর রাজ্জাক জানান আমার মোটর ড্রাইভিং লাইসেন্সের জন্য অষ্টম শ্রেণী পাস দরকার না বুঝে অন্যের প্ররোচনায় কাজটি করেছি। এজন্য আমি অনুতপ্ত।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার জানান জাল সনদে ভোটার হওয়ার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন