আজ ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

চারঘাটে ভোটারদের দারে দারে নৌকার প্রতিকের ভোট চাইলেন একরামূল হক

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন



চারঘাট (রাজশাহী) প্রতিনিধি
আসন্ন চারঘাটে পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ দলীয় মনোনীত প্রার্থী ও চারঘাট পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক একরামূল হক নৌকা প্রতীক পেয়ে নির্বাচনের প্রচার প্রচারনা ব্যস্ত সময় কাটাচ্ছেন। সোমবার সারাদিনব্যপি একরামূল হক নৌকা প্রতীক নিয়ে সারদা বাজার, থানপাড়া গ্রাম, থানাপাড়া সোয়ালোজ, মোক্তারপুর ২নং ওর্য়াড, চারঘাট বাবুপাড়াসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডেও পাড়া-মহল্লায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গনসংযোগ করেছেন এবং বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকে ভোট চেয়ে বেড়াচ্ছেন।
প্রার্থীদের প্রচারণায় সরগরম হয়ে উঠেছে পৌর এলাকা। প্রার্থীদের পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে পৌরসভার ৯ টি ওয়ার্ড। মেয়রদের পোষ্টারের পাশাপাশি যোগ হয়েছে ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের পোস্টারও। সকাল থেকে রাত পর্যন্ত প্রার্থীদের পক্ষ থেকে পাড়া, মহল্লা ও রাস্তায় মাইকিংয়ে জমজমাট হয়ে উঠেছে ভোটের আমেজ। প্রার্থীরা ভোটারদের বাড়ি-বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান ও হাট-বাজার সর্বত্র যাচ্ছেন আর দেখা হলেই ভোট চাইছেন। দিচ্ছেন বিভিন্ন ধরনের প্রতিশ্রুতি। সবমিলিয়ে জমে উঠেছে চারঘাট পৌরসভা নির্বাচন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের এপিএস সিরাজ, জহির রায়হান, চারঘাট আওয়ামীলীগের প্রচার- প্রকাশনা সম্পাদক মাসুদ রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষারসহ নেতাকর্মীবৃন্দ।
দলীয় মনোনীত মেয়র প্রার্থী একরামূল হককে বিজয়ী করার লক্ষ্যে ও শান্তিপূর্নভাবে নির্বাচন অনুষ্ঠানে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন