আজ ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

রিয়েলমির নিউ ইয়ার ক্যাম্পেইনে পুরষ্কার পেলেন হাজারো ক্রেতা

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন

ঢাকা, ফেব্রুয়ারি ১৭, ২০২১:
নতুন বছর উদযাপন উপলক্ষে জানুয়ারির ৭-৩১ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত হওয়া রিয়েলমির নিউ ইয়ার সারপ্রাইজ ক্যাম্পেইনটি সারা দেশের সকল স্তরের মানুষের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে।

ক্যাম্পেইন চলাকালীন সময়ে প্রথম পুরষ্কার হিসেবে ছিল মাত্র ২১ টাকায় রিয়েলমি ৭ প্রো, মাত্র ২০ টাকায় রিয়েলমি ৭ আই এবং মাত্র ১০ টাকায় রিয়েলমি সি ১৭ জেতার সুযোগ। পাশাপাশি, ক্রেতারা জিতে নিয়েছেন হাজারো রিয়েলমি ওয়াচ, বাডস কিউ, পাওয়ারব্যাংক, বাডস ক্লাসিক। এছাড়াও নিশ্চিত ১০০-৫০০ টাকার ছাড় তো ছিলই। রিয়েলমি ৭ প্রো, ৭ আই অথবা সি১৭ মডেলের স্মার্টফোনগুলোর যেকোন একটি কেনার পর, ক্রয় করা ফোনের আইএমইআই নম্বর সিস্টেমে প্রবেশের মাধ্যমে লটারির পর ক্রেতারা এসব পুরষ্কার জিতেছেন।
তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমির জনপ্রিয়তা যে দিনকে দিন বেড়েই চলেছে, এই ক্যাম্পেইনের সফলতা সেই বিষয়টি তুলে ধরে। সারা দেশের মানুষ প্রবল উৎসাহ-উদ্দীপনায় এই ক্যাম্পেইনে অংশ নিয়েছেন। ঢাকা, সিলেট, বরিশাল, চট্টগ্রাম, খুলনা, টাঙ্গাইল, রাজশাহী, রংপুর, গাজীপুর, কুমিল্লা এবং ময়মনসিংহে ক্যাম্পেইন চলাকালীন সময়ে অধিক হারে বিক্রি হয়েছে।

সফল রিয়েলমির নিউ ইয়ার সারপ্রাইজ ক্যাম্পেইন সম্পর্কে রিয়েলমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জনাব টিম শাও বলেন, “রিয়েলমি সবসময়ই ফ্যানদের, গ্রাহকের সেরা অফার দিচ্ছে। আমাদের প্রতিটি স্মার্টফোন নিজ নিজ প্রাইজ রেঞ্জে স্টাইল, ডিজাইন, পারফরমেন্সে সেরা। একারণেই অফার আর সেরা স্মার্টফোনের সমন্বয়ে আমরা দারুণ সাড়া পেয়েছি। সামনের দিনগুলোতেও গ্রাহকের জন্য সেরা অফার, সেরা স্মার্ট ডিভাইসেস নিয়ে আসবে রিয়েলমি।”
সফল এই ক্যাম্পেইনের পরে তারুণ্যকেন্দ্রিক স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি; বাংলাদেশে তাদের এক বছরের যাত্রা উদযাপন উপলক্ষে চলতি ফেব্রুয়ারি মাসে সকল ভক্ত এবং ব্যবহারকারীদের কাছ থেকে প্রাপ্ত ভালোবাসার প্রতিদান স্বরূপ দারুণ চমক নিয়ে আসছে এবং সেই পরিকল্পনামাফিক কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন