আজ ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

কাজিপুরে দুই অপহরণকারী আটক ও অপহৃত দুই স্কুল ছাত্রী উদ্ধার

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন



মোঃ শফিকুল ইসলাম, কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :
সিরাজগঞ্জের কাজিপুরে অপহৃত দুই স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে কাজিপুর থানা পুলিশ। এসময় থানা অফিসার ইনচার্জ পঞ্চানন্দ সরকারের নেতৃত্বে দুই অপহরণকারীকে আটক করেছে। আটককৃতদের মঙ্গলবার ( ১৬ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

কাজিপুর থানাসূত্রে জানা গেছে, গতবছরের ২১ নভেম্বর উপজেলার সাউদটলা গ্রামে সন্ধ্যার সময় নিজ বাড়ি থেকে পাশের দোকানে যাবার সময় ৮ম শ্রেণি পড়ুয়া স্কুল ছাত্রী অপহরণের শিকার হয়। এই ঘটনায় পরদিন ২২ নভেম্বর ওই ছাত্রীর দাদী বাদী হয়ে ৬ জনকে আসামী করে কাজিপুর থানার একটি মামলা দায়ের করেন। কাজিপুর থানা পুলিশ মঙ্গলবার ভোরে কাজিপুর থানার এসআই মোঃ সামিউল ইসলাম এবং এসআই মোঃ ফিরোজ হোসেনদ্বয় আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ঢাকার আশুলিয়ার থানাধীন কুটুরিয়া এলাকা থেকে অপহরনের শিকার ঐ স্কুল ছাত্রীকে উদ্ধার করে এবং মূল আসামী (৩নং মামলা) অপহরণকারী বগড়ুা জেলার ধুনট উপজেলার গোসাইবাড়ি এলাকার বালিয়াআটা গ্রামের মাসুদ হোসেনের পুত্র মামুন মিয়া (২৫) কে আটক করে।

অপরদিকে কাজিপুর থানা পুলিশ অপহরণের শিকার পঞ্চম শ্রেণির ছাত্রীকে গাজীপুরের কোনাবাড়ী এলাকা থেকে উদ্ধার করেছে। এসময় ৮ নং মামলার মূল আসামী অপহরণকারী উপজেলার খাসরাজবাড়ী ইউনিয়নের যুক্তিগাছা গ্রামের বাবলু মিয়ার পুত্র মজনু (৩৫) কে আটক করেছে। জানা গেছে, গত বছরের ১৫ অক্টোবর উপজেলার সাতকয়া গ্রামের নিজ বাড়ির পাশ থেকে অপহরণের শিকার হয় পঞ্চম শ্রেণি পড়ুয়া ওই ছাত্রী। পরদিন ওই ছাত্রীর ভাই শাকিল বাদী হয়ে ৪ জনকে আসামী করে কাজিপুর থানায় অপহরণ মামলা করেন।

কাজিপুর থানার অফিসার ইনচার্জ পিএন সরকার জানান, ‘ দুই আসামীকেই আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আর দুই ভিকটিমকে আদালত তাদের স্বজনদের জিম্মায় দিয়েছেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন