আজ ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

বিজয়ের নতুন ছবি ‘মাস্টার’র আয় ২৪২.৫ কোটি রুপি

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন

ভারতে রীতিমতো হইচই ফেলে দিয়েছে বিজয়ের নতুন সিনেমা ‘মাস্টার’। এ ছবি মুক্তির পর যেন প্রাণ ফিরেছে প্রেক্ষাগৃহে। অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তির পরেও পেয়েছে প্রত্যাশিত সাফল্য। এ সিনেমার বিশ্বব্যাপী সংগ্রহ দাঁড়িয়েছে ২৪২.৫ কোটি রুপি। শুধু তামিলনাড়ুতেই আয় ১৩৯ কোটি রুপি এবং দেশের বাইরে থেকে এসেছে ৪২ কোটি রুপি। কেরালা, কর্ণাটক, উত্তর ভারতেও সাড়া ফেলেছে ছবিটি। ‘মাস্টার’ সিনেমার বাজেট ছিল ১৮০ কোটি রুপি।

গত ১৩ জানুয়ারি ভারতের বিভিন্ন অঙ্গরাজ্যের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ১৭৮ মিনিটের এই সিনেমা। আর অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পায় ২৯ জানুয়ারি। লোকেশ কনগরাজ পরিচালিত সিনেমাটির প্রযোজনা সংস্থা এক্সবি ক্রিয়েশনস। এ সিনেমায় বিজয় প্রফেসর দুরাইরাজ ওরফে জেডির ভূমিকায় অভিনয় করেছেন। আর গ্যাংস্টার ভবানির ভূমিকায় রয়েছেন বিজয় সেতুপতি। দুজনের মুখোমুখি লড়াইয়ের গল্প এই অ্যাকশন-এন্টারটেইনার।
‘মাস্টার’ সিনেমায় বিজয়ের নায়িকা মালবিকা মোহানন। আরও অভিনয় করেছেন নাসার, শান্তনু ভাগ্যরাজ, শ্রীমান, আন্দ্রে জেরেম, অর্জুন দাস, সঞ্জীব, শ্রীনাথ, ভি জে রাম্য ও আজগাম পেরুমাল। সিনেমার গানের সুর করেছেন অনিরুধ রবিচন্দ্র।

সূত্র: ফিল্মিবিট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন