আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

আব্দুল মজিদ মন্ডলকে শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায়

খবরটি নিচের যেকোন মাধ্যমে শেয়ার করুন

রফিক মোল্লা-

হাজার হাজার মানুষের অস্রু সজল চোখের ভালবাসা, শ্রদ্ধায় সিরাজগঞ্জের এনায়েতপুরে চিরনিদ্রায় শায়িত হলেন মন্ডল গ্রুপের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য ও থানা আওয়ামীগের সভাপতি আবদুল মজিদ মন্ডল (৭২)। শুক্রবার দুপুর সাড়ে ৩টার দিকে নিজ প্রতিষ্ঠিত রুপনাই মাদরাসা ও ঈগগাহ মাঠে নামাজে জানাযা শেষে তার লাশ রুপনাই কবরস্থানে দাফন করা হয়।

পারিবারিক সুত্র জানান, বৃহস্পতিবার রাত ১১ টার দিকে স্বাসকষ্ট জনিত কারনে ঢাকার উত্তরার বাসা থেকে ইস্কয়ার হাসপাতালে নেয়ার পথে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়ে সহ আত্মীয়-স্বজন, রাজনৈতিক সহকর্মী ও গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ও আ’লীগের সভানেত্রী শেখ হাসিনা ও সাধারন সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার বাদ জুমা জানাযা পূর্ব আলোচনা সভায় সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত, মরহুম আবদুল মজিদ মন্ডলের বড় ছেলে বর্তমান সাংসদ আবদুল মমিন মন্ডল, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মেদ, জেলা আ’লীগের সভাপতি এ্যাড. কে এম হোসেন আলী হাসান ও সাধারন সম্পাদক আবদুস ছামাদ তালুকদার সহ দলীয় ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে দলের পক্ষ থেকে মরহুমের কফিনে ফুলেল শ্রদ্ধাঞ্জলী অপর্ন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আর নিউজ দেখুন